ওস্তাদ শেখ বদিউজ্জামানকে সহযোগীতার জন্য সঙ্গীতানুষ্ঠান অনুষ্ঠিত


নিজস্ব প্রতিবেদক:  শুক্রবার সন্ধ্যা ৭টায় ওস্তাদ আব্দুল আজিজ বাচ্চু স্মৃতি সংসদ আয়োজিত ওস্তাদ শেখ বদিউজ্জামানকে সহযোগীতার জন্য সঙ্গীতানুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। রাজশাহী কলেজ অডিটোরিয়ামে অনুষ্ঠিত এই সঙ্গীতানুষ্ঠানের প্রথম পর্বে সভাপতিত্ব করেন ওস্তাদ আব্দুল আজিজ বাচ্চু স্মৃতি সংসধের পুরোধা কন্ঠরাজ এ্যান্ডু কিশোর। অনুষ্ঠানের প্রথমেই ৬ গুনীজনকে সম্মাননা প্রদান করা হয়।

সম্মাননা প্রাপ্তরা হলেন ঢাকা থেকে আগত কন্ঠ শিল্পী রোমানা মোশের্দ কনক চাঁপা, সুরকার মইনুল ইসলাম খান, বীর মুক্তিযোদ্ধা আলহাজ ডা. মো: আব্দুল মান্নান, সঙ্গীতে ওস্তাদ শেখ বদিউজ্জামান, বিশিষ্ট শিক্ষাবীদ অধ্যক্ষ প্রফেসর মহা. হাবিবুর রহমান এবং সাবেক ভারপ্রাপ্ত মেয়র রেজাউন নবী দুদু।

স্বাগত বক্তব্য রাখেন অত্র সংসদের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মাইনুল ইসলাম খোকন। সভাপতি তার বক্তব্যে বলেন ওস্তাদ শেখ বদিউজ্জামান অসুস্থ। আসুন আমরা তার সহযোগীতার জন্য হাত বাড়িয়ে দিই। অনুষ্ঠানে শেখ বদিউজ্জামানের হাতে ২লাখ টাকার চেক তুলে দেয়া হয়। ওস্তাদ আব্দুল আজিজ বাচ্চু স্মৃতি সংসদের পক্ষ থেকে তার প্রতি সহযোগীতা অব্যাহত থাকবে বলে বক্তরা বলেন।

দ্বিতীয় পর্বে সঙ্গীতানুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করেন ওস্তাদ আব্দুল খালেক ছানা, এ্যাডভোকেট মইনুল ইসলাম খোকন, জেসিকা জামান, আনোয়ার হোসেন, তাজুল ইসলাম, অর্পা, দেশ বরেন্য প্রখ্যাত কন্ঠশিল্পি রোমানা মোর্শেদ কনক চাঁপা, ইথুন বাবু ও কন্ঠরাজ এ্যান্ডু কিশোর। অনুষ্ঠানে যন্ত্র সঙ্গীতে সহযোগীতা করেন ঢাকার নোঙ্গর এবং রাজশাহীর সপ্তসুর ব্যান্ড। অনুষ্ঠান সঞ্চালনা করেন এ্যাডভোকেট রাশেদ উন নবী, সোহেল ও খুশবু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.