ওসির হস্তক্ষেপে গণশৌচাগার থেকে বৃদ্ধ পিতাকে বাড়ি নিয়ে গেলো তার ছেলেরা

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী মহানগরীতে এক বৃদ্ধ পিতাকে সরকারী গণশৌচাগারে রেখে গিয়ে ছিলো তার ছেলেরা। বৃদ্ধ’র নাম লিয়াকত আলী (৭৫), তিনি নগরীর বোয়ালিয়া থানাধীন শহীদ মিনার এলাকার মৃত রমজান আলীর ছেলে।
শুক্রবার নগরীর বোয়ালিয়া থানাধীন তালাইমারী শহীদ মিনার এলাকায় এ ঘটনা ঘটে।
এ ঘটনায় শতাধীক স্থানীয়রা জড়ো হয়ে আফসোস এবং হৈচৈ করতে থাকে। সেখানে উপস্থিত হয় গণমাধ্যমকর্মীরাও। বিষয়টি জানানো হয় বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সোহরাওয়ার্দী হোসেন।খবর পেয়ে ঘটনা স্থলে ছুটে আসেন ওসি।
এ সময় স্থানীয়রা ওসিকে জানান, বৃদ্ধ লিয়াকত আলীর তিন ছেলে এক মেয়ে। বড় ছেলে মিঠু, সে একজন মুদি ব্যবসায়ী। মেজো এবং ছোট ছেলে সুমন ও লিমন তারা দুই জন অটো মিস্ত্রি। তাদের প্রত্যেকের স্বচ্ছল অবস্থা। বৃদ্ধ পিতা তার টাকা, জমি, বাড়ি ঘর মেয়ে ও ছেলেদের দিয়ে দিয়েছেন। এখন বৃদ্ধ পিতা অসুস্থ। মল-মূত্র বিছানায় ত্যাগ করেন। সেই ঘৃনায় স্ত্রী’দের চাপে ছেলেরা তাকে সরকারী গণশৌচাগারে রেখে যায়।
স্থানীয়দের কাছে বিষয়টি জেনে বৃদ্ধ’র ছেলেদের ডেকে পাঠান ওসি। খবর পেয়ে বৃদ্ধ’র তিন ছেলে ছুটে আসে। ওসি তাদের বলেন, তোমাদের বাবাকে বাড়ি নিয়ে যাও। সাবান শ্যাম্পু দিয়ে গোসল করাও। প্রয়োজনীয় সেবা প্রদান করো। ওসির নির্দেশ বলে কথা। ছেলেরা বৃদ্ধ পিতাকে নিয়ে বাড়ি যায়। এ সময় উপস্থিত ২ শতাধিক স্থানীয়রা ওসির দেয়া নির্দেশ শুনে হাতে তালি দেন এবং ধন্যবাদ জানান।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি মো.মাসুদ রানা রাব্বানী / রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.