ওবায়দুল কাদের কাচের ঘরে বসে কথা বলেন : সেলিমা রহমান

ঢাকা প্রতিনিধি: বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার স্বাস্থ্যের বিষয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের মন্তব্যের জেরে বিএনপির স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান বলেন, ওবায়দুল কাদের কাচের ঘরে বসে কথা বলেন। তিনি বলেন, “হায়াত-মউত আল্লাহর হাতে। অবশ্যই আমরা তা স্বীকার করি, আল্লাহতায়ালা এও বলেছেন যে তোমরা চেষ্টা করবে।”
আজ রবিবার (২৮ ন‌ভেম্বর) জাতীয় প্রেস ক্লা‌বের আবদুস সালাম হ‌লে জাতীয়তাবাদী সাংস্কৃতিক দলের উদ্যোগে বিএন‌পির চেয়ারপারসন খা‌লেদা জিয়াকে উন্নত চিকিৎসার জন‌্য বি‌দে‌শে যে‌তে সরকা‌রি বাধার প্রতিবাদে সমা‌বে‌শে প্রধান অতিথির বক্তব্যে তি‌নি এসব কথা ব‌লেন।
তিনি বলেন, আপনি (ওবায়দুল কাদের) যখন মৃত্যু পথযাত্রী ছিলেন, যখন আপনার বাঁচার কোনও সম্ভাবনা ছিল না, তখন বিদেশ থেকে ডাক্তার, বাইরে থেকে অ্যাম্বুলেন্স এনে আপনাকে চিকিৎসা দিতে নেওয়া হয়েছিল বিদেশে। আর আপনি এখন বড় বড় কথা বলছেন।
তিনি বলেন, আজকে সারা দেশের মানুষ ক্ষোভে জ্বলছে। কারণ, জনমানুষের নেত্রীকে আজ বিনা চিকিৎসায় মেরে ফেলার চেষ্টা করা হচ্ছে।
বিএনপির এই নেত্রী বলেন, দেশের ফাঁসির আসামিরা বিমানে গিয়ে চিকিৎসা নিয়ে আসে, আর শুধু খালেদা জিয়ার জন্যই ৪০১ ধারা। আসলে আপনারা ভয় পান বিএনপির কর্মী বাহিনীকে, সেজন্যই তাকে চিকিৎসার জন্য বিদেশে নিতে দিতে চান না।
জাতীয়তাবাদী সাংস্কৃতিক দলের সভাপতি হুমায়ুন কবির বেপারীর সভাপতিত্বে সভায় আরও বক্তব্য দেন বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, যুগ্ম-মহাসচিব খায়রুল কবির খোকন, স্বনির্ভরবিষয়ক সম্পাদক শিরিন সুলতানা, নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মো. রহমাতুল্লাহ, দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলনের সভাপতি কে এম রকিবুল ইসলাম রিপন প্রমুখ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ঢাকা প্রতিনিধি মোমাসুদ রানা খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.