ওটরায় সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী কামালের বায়োডাটা জমা

উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুরে আসন্ন ওটরা ইউনিয়ন পরিষদের নির্বাচনে আওয়ামীলীগের মনোয়ন পেতে বিশিষ্ট ব্যবসায়ী, সমাজ সেবক, শিক্ষানুরাগী,দানভীর, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক, উপজেলা ছাত্রলীগের সাবেক গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক, ওটরা ইউনিয়নের ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক, কেশবকাঠী বালিকা দাখিল মাদ্রাসার সাবেক গভানিং বডির সদস্য, সম্ভাব্য ইউপি চেয়ারম্যান প্রার্থী এ,কে,এম কামাল মৃধা বায়োডাটা জমা প্রদান করেছেন।
আজ বুধবার (২৭ জানুয়ারী) দুপুর ১ টায় উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ে তিনি নেতাকর্মীদের নিয়ে ব্যপক উৎসাহ উদ্দিপনার মধ্য দিয়ে বায়োডাটা জমা প্রদান করেন।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও পৌর মেয়র মোঃ গিয়াস উদ্দিন বেপারীসহ নের্তৃবৃন্দ। তিনি বাংলাদেশ সরকারের ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে এবং উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখার জন্য ৪নং ওটরা ইউনিয়ন পরিষদের নির্বাচনে আওয়ামীলীগের মনোয়নের দাবী জানিয়ে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও দক্ষিন বঙ্গের রাজনৈতিক অভিবাবক আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ, জেলা আওযামীলীগের সাধারন সম্পাদক ও সাবেক সংসদ সদস্য তালুকদার মোঃ ইউনুস,উজিরপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য এস.এম জামাল হোসেন, সাধারন সম্পাদক ও পৌর মেয়র মোঃ গিয়াস উদ্দিন বেপারী, উপজেলা চেয়ারম্যান আঃ মজিদ সিকদার বাচ্চুর সু-দৃষ্টি কামনা করেন সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী এ,কে,এম কামাল মৃধা।
নতুন মুখ দেখতে চায় ভোটাররা।ইতিমধ্যে তাকে নিয়ে জনগনের মধ্যে জল্পনা কল্পনা শুরু হয়েছে। তিনি সৎ শিক্ষিত, মার্জিত, ভদ্র স্বভাবী হওয়ায় তাকে ইউপি চেয়ারম্যান হিসেবে দেখতে চায় ইউনিয়নবাসী।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.