ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে ‘দর্পণ টিভি’তে বিশেষ আলোচনা


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের একমাত্র অনলাইন টেলিভিশন ‘দর্পণ টিভি’। ঐতিহাসিক ৭ই মার্চ, বঙ্গবন্ধুর ঐতিহাসিক ভাষন ও বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে ‘দর্পণ টিভি’ স্টুডিওতে “অগ্নিঝরা মার্চ” ও ঐতিহাসিক ‘৭ই মার্চ’ নিয়ে বিশেষ আলোচনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।
আজ রবিবার বিকেল ৫টা থেকে ৬টা পর্যন্ত সরাসরি সম্প্রচার হয় ‘ঐতিহাসিক ৭ই মার্চ ও বঙ্গবন্ধু’ নিয়ে বিশেষ আলোচনা অনুষ্ঠান।
‘দর্পণ টিভি’র ব্যবস্থাপনা পরিচালক আশরাফুল ইসলাম রঞ্জুর প্রযোজনায় ও ‘এরফান গ্রুপ’র সৌজন্যে সরাসরি সম্প্রচারিত এ বিশেষ অনুষ্ঠানে অতিথি ছিলেন নবাবগঞ্জ সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. শংকর কুমার কুন্ডু ও প্রবীন রাজনীতিবিদ চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামীলীগের এ্যাড. আবু নজর হোসেন খান ব্রিটিশ।
অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রনেতা, চাঁপাই দর্পণ উপদেষ্টা পরিষদের সদস্য, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার অব. শিক্ষা ও সংস্কৃতি কর্মকর্তা কবি এনামুল হক তুফান।
ঐতিহাসিক ৭ই মার্চ ও বঙ্গবন্ধুর জীবনের বিভিন্ন দিক নিয়েও সংক্ষিপ্ত আলোচনা করেন অতিথিগণ। শেষে আলোচনায় অংশগ্রহণকারী অতিথিগন চাঁপাইনবাবগঞ্জে সমসাময়িক বিষয় নিয়ে আয়োজন করায় এবং ‘দর্পণ টিভি’ স্টুডিওতে আমন্ত্রণ জানানোয় ‘দর্পণ টিভি’ কর্তৃপক্ষকে আন্তরিক কৃতজ্ঞতা ও অভিনন্দন জানান।
অতিথিগণ আগামীতেও এধরণের আলোচনা আয়োজনের জন্য ‘দর্পণ টিভি’ কর্তৃপক্ষকে অনুরোধও জানান। আলোচকগণ চাঁপাইনবাবগঞ্জ জেলায় এধরণের একটি প্রতিষ্ঠান অনলাইন টেলিভিশন ‘দর্পণ টিভি’ (অনলাইন) প্রতিষ্ঠা ও দৃষ্টিনন্দন ‘স্টুডিও’ নির্মাণ করে জেলার সম্মান এগিয়ে নিতে অবদান রাখায় কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান।
উল্লেখ্য, প্রায় ৩ বছর ধরে চাঁপাইনবাবগঞ্জের একমাত্র সংবাদ ভিত্তিক অনলাইন টেলিভিশন ‘দর্পণ টিভি’ স্টুডিওতে বিশেষ দিবস ও গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে বিশেষ আলোচনা ও বিশেষ অনুষ্ঠানের আয়োজন ও সম্প্রচার করে আসছে ‘দর্পণ টিভি’ কর্তৃপক্ষ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.