ঐক্যবদ্ধ থেকে জামায়াত-বিএনপিকে এদেশ থেকে বিতারীত করতে হবে : আইনমন্ত্রী

বিশেষ (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি: দলীয় বিভেদের রাজনীতি পরিহার করুন, ঐক্যবদ্ধ থেকে জামায়াত- বিএনপিকে এদেশ থেকে বিতারীত করুন, তা না হলে তারা আপনাদেরকে বিতারিত করবে। এ সুযোগ তাদেরকে দিবেন না।
আজ বুধবার (৩০ ডিসেম্বর) দুপুরে কসবা উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে আয়োজিত গণতন্ত্র বিজয় দিবস উদযাপন অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথির বক্তব্যে এ কথাগুলো বলেছেন, স্থানীয় সাংসদ আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক।
মন্ত্রী বলেন, ঐক্যবদ্ধ থেকে শেষ হাসিনার হাতকে শক্তিশালী করুন।
দলীয় নেতা-কর্মীদের উদ্দেশ্য মন্ত্রী বলেন, আপনারা যদি বঙ্গবন্ধুর রাজনীতি করেন, আর দেশকে ভালবাসেন, তাহলে বিভেদের রাজনীতি পরিহার করুন।
মন্ত্রী বলেন, জননেত্রী শেখ হাসিনা এই দিনে গণতন্ত্র পুনঃউদ্ধার করে উন্নয়নের চাকা শুরু করেছে এবং তা এখন দৌড়াতে শুরু করেছে। আমরা
দেখেছি জামাত বিএনপি ২০১৩, ২০১৪, ২০১৫ সালের অগ্নি সন্ত্রাস। ওরা প্রতিটা নির্বাচন বাধগ্রস্থ করার চেষ্টা করেছেন। শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের, গনতন্ত্রের বিজয় হয়েছেন।
মন্ত্রী বলেন, রাজাকার আলবদর, যারা স্বাধীন বাংলাদেশ চায় না, তারা কিন্তু বসে নেই। বিএনপি-জামায়াত হচ্ছে রাজাকার আলবদরদের রাজনৈকিত সংগঠন। তারা বাংলাদেশের উন্নয়ন চায় না। তারা চাচ্ছে বাংলাদেশ যেন একটি ব্যর্থ রাষ্ট্র পরিণত হয়। তারা তাদের ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে।
মন্ত্রী বলেন, বৈষ্মিক মহামারি করোনা ভাইরাস আমাদের সকল কর্মকান্ডকে স্থবির করে দিয়েছে। জননেত্রী শেখ হাসিনা এই দুর্যোগ মোকাবেলায় ১লাখ ২০ হাজার কোটি টাকা প্রণোদনা দিয়েছে। ।
কসবা উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত গণতন্ত্রের বিজয় দিবস অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কসবা উপজেলা আওয়ামী লীগ যুগ্ম আহ্বায়ক এমজি হাক্কানী। বিশেষ অতিথি ছিলেন; উপজেলা পরিষদ চেয়ারম্যান রাশেদুল কাওসার ভুইয়া, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মাসুদ উল আলম, কসবা পৌরসভার মেয়র মো. এমরান উদ্দিন, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. মনির হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা সিদ্দিকী উপজেলা যুগ্ম আহ্বায়ক কাজী আজহারুল ইসলাম, রুহল আমিন ভুইয়া, উপজেলা যুবলীগ সভাপতি এমএ আজিজ, সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম, উপজেলা ছাত্রলীগ আহ্বায়ক আফজাল হোসেন, যুগ্ম আহ্বায়ক কাজী মানিক ও আশরাফুল ইসলাম।
অনুষ্ঠানটি পরিচালনা করেন পৌর কাউন্সিলর ও প্যানেল মেয়র মো. আবু জাহের। এসময় উপজেলা আওয়ামী লীগ ও যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গসংগঠনের নেতৃ বৃন্দ, ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার স্থানীয়, জনপ্রতিনিধি ও এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি মোঃ লোকমান হোসেন পলা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.