এ সরকার গত ১৫ বছরে গণতন্ত্রকে ধ্বংস করেছে .. রংপুরে বিএনপি (ভিডিও)

রংপুর প্রতিনিধি: বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন এই ফ্যাসিবাদী সরকার গত ১৫ বছরে গণতন্ত্রকে পুরোপুরি ধ্বংস করেছে। তিনি গতকাল শনিবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে রংপুরে যুবদল, স্বেচ্ছাসেবক দল এবং ছাত্রদলের দুদিন ব্যাপী রোডমার্চ কর্মসূচি উদ্বোধন কালে একথা বলেন।
নগরীর গ্রান্ড হোটেল মোড়ে আয়োজিত রোডমার্চ এর উদ্বোধনী সমাবেশে মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন এ সরকারের অধীনে তারা আর কোন নির্বাচনে অংশ নেবেনা।
তিনি বলেন শুধু বিএনপি নয় বহু রাজনৈতিক দল এ সরকারের তামাশার নির্বাচনে আর অংশ নিতে চায় না। তিনি অবিলম্বে বর্তমান সরকারকে পদত্যাগ করে নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের ব্যবস্থা করার দাবি জানান।
একই সঙ্গে তিনি বলেন বর্তমান নির্বাচন কমিশনের অধীনে আর কোন নির্বাচন নয়। তিনি বলেন এই রোডমার্চ শুরু হলো এবং সরকারের পতনের মধ্য দিয়ে তা শেষ হবে। এ সরকারের পতন না হলে তারা আর ঘরে ফিরে যাবে না।
তিনি বলেন, জনগণের যে উত্তাল তরঙ্গ শুরু হয়েছে তাতে এই সরকার ভেসে যাবে। এখনো সময় আছে তাদের পদত্যাগ করতে হবে। মির্জা ফখরুল বলেন ২০১৪ সালে ১৫৩ জনকে বিনা প্রতিদ্বন্দিতায় এমপি বানিয়েছে সরকার। ২০১৮ সালে রাতের বেলা সিল মেরে পরদিন ভোট করেছে এ সরকার। কাজেই এ সরকারের আওতায় কোন নির্বাচন হতে পারে না।
রোড মার্চের উদ্বোধনী সমাবেশে সভাপতিত্ব করেন, যুবদল সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু। সমাবেশে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন সেচ্ছাসেবক দলের সভাপতি এস এম জিলানী, ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি রাশেদ ইকবাল খান, বিএনপি’র সহ সাংগঠনিক সম্পাদক আব্দুল খালেক।
রোডমার্চ পরে রংপুর থেকে সৈয়দপুরের দিকে রওনা হয়। সেখান  থেকে খানসামা হয়ে দিনাজপুরে গিয়ে রোডমার্চ সমাবেশের মধ্য দিয়ে শেষ হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর রংপুর প্রতিনিধি এস এম রাফাত হোসেন বাঁধন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.