এহা সড়ক সংলগ্ন আউশকান্দি হীরাগঞ্জে ডাকাতি দুই লক্ষাধীক টাকার মালামাল লুট

নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি: ঢাকা-সিলেট মহা সড়ক সংলগ্ন নবীগঞ্জ উপজেলা আউশকান্দি হীরাগঞ্জ পূর্ব বাজারস্থ মারিয়াম ভবন ও দোকানের তালা ভেঙ্গে গত রবিবার গভীর রাতে একদল ডাকাত হানা দিয়ে প্রায় ২ লক্ষাধীক টাকার মালামাল নিয়ে গেছে বলে খবর পাওয়া গেছে।

জানা যায়, ঢাকা-সিলেট মহা সড়ক সংলগ্ন মারিয়াম ভবনের নিচতলার তালা ভেঙ্গে ২য় তলায় প্রবেশ করে পুরো বিল্ডিংয়ের প্রায় দের লক্ষাধীক টাকার মালামাল সহ নিচ তলার রিপন এসএস গ্যালারির ওয়ালডিং মিশিন, গ্যাস সেলেল্ডার, সান মিশিন, ডিল মিশিন সহ প্রায় ৫০হাজার টাকা মূল্যের প্রয়োজনীয় জিনিস পত্র সহ নতুন বাসার পানির মটর, বাথরুম ও রান্না ঘরের টেব, বেসিং এর সিং সহ পুরো বিল্ডিংয়ের লাইট সহ প্রায় ২লক্ষধীক টাকার মালামাল নিয়ে যায়।

এ ডাকাতির খবর পেয়ে বিল্ডিংয়ের কেয়ারটেকার আমিরুল ইসলাম ঘটনাস্থলে এসে ডাকাতির ঘটনা দেখে তার আত্নীয় স্বজনদের খবর দিলে তারা ঘটনাস্থলে এসে নবীগঞ্জ থানা পুলিশকে অবগত করলে গতকাল সোমবার দুপুরে নবীগঞ্জ থানার অপারেশন (ওসি) আমিনুল ইসলাম একদল পুলিশ নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ ব্যাপারে আউশকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী মুহিবুর রহমান হারুন এর সাথে আলাপ হলে তিনি বলে ঘটনা খবর পেয়ে ঘটনাস্থল পরির্দশন করেছি।

এবং তিনি প্রশাসনের নিকট জোরদাবী জানান যে, এলাকার চুরি-ডাকাতি, মাদক ও নারী কেলেংকারীদের সাথে যে বা যারা জড়িত তাদের বিরোদ্ধে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণে জোর দাবী জানান।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি মোঃ আলাল মিয়া। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.