এসি মিলানকে হারিয়ে চ্যাম্পিয়ন্স লিগ শুরু লিভারপুলের

বিটিসি স্পোর্টস ডেস্ক: এসি মিলানের মাঠে শুরুতেই পিছিয়ে পড়ে লিভারপুল। তবে সেই ধাক্কা দ্রুতই সামলে নেয় তারা। দারুণ সব আক্রমণে জয় নিয়ে চ্যাম্পিয়ন্স লিগ শুরু করে অল রেডসরা। গতকাল সান সিরোতে ৩-১ ব্যবধানে শুরুটা হয় ইংলিশ ক্লাবটির।
ক্রিস্টিয়ান পুলিসিকের গোলে মিলান এগিয়ে যাওয়ার পর লিভারপুলকে সমতায় ফেরান ইব্রাহিমা কোনাতে। প্রথমার্ধে ভার্জিল ফন ডাইকের গোলে এগিয়ে যাওয়ার পর দ্বিতীয়ার্ধে ব্যবধান বাড়িয়ে জয় নিশ্চিত করেন দমিনিক সোবোসলাই।
সান সিরোতে ম্যাচ শুরু হওয়ার তিন মিনিটের মধ্যেই এগিয়ে যায় মিলান। আলভারো মোরাতা থেকে পাওয়া বল টেনে নিয়ে কয়েকজন ডিফেন্ডারকে কাটিয়ে জাল খুঁজে নেন পুলিসিক। সমতায় ফিরতে মরিয়া লিভারপুল নিজেদের প্রথম সুযোগ পায় ১৭তম মিনিটে। তবে সালাহর নেওয়া শট ক্রসবারে লেগে প্রতিহত হয়।
পাঁচ মিনিট পর ঠিকই এগিয়ে যায় লিভারপুল। বাম দিক থেকে আক্রমণে গিয়ে ট্রেন্ট আলেক্সান্ডার আরনল্ড খুঁজে নেন ইব্রাহিমা কোনাতেকে। দারুণ এক হেডে ঠিকান খুঁজে নিতে ভুল করেননি ফরাসে ডিফেন্ডার। বিরতির আগে ৪১তম মিনিটে দলকে এগিয়ে নেন ফন ডাইক। সালাহর নেওয়া কর্নার থেকে মাইক মিয়া হয়ে হেডে গোলটি করেন ডাচ ডিফেন্ডার।
৬৭তম মিনিটে ব্যবধান বাড়ান সোবেসলাই। বাম দিক দিয়ে আক্রমণে গিয়ে কোডি হাকপো খুঁজে নেন তাকে। বক্সের ভেতর থেকে ভলিতে বল জালে পাঠান হাঙ্গেরি তারকা। এরপর আর কোনো গোল না হলে জয় নিয়ে মাঠ ছাড়ে আর্নে স্লটের শিষ্যরা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.