এসবি ফাউন্ডেশনের মত বিনিময় সভা

প্রেস বিজ্ঞপ্তি: গত রবিবার দুপুর ১২.৩০ মিনিটে সেমটিভি অফিস ভবন (১৭২-২১) হিলসাইড এভিনিউয়ে এসবি ফাউন্ডেশন ইউএসএ ইন্ক এর উদ্যোগে যুবক ফাউন্ডেশন সেন্ট্রাল কমিটি, মহিলা ফাউন্ডেশন সেন্ট্রাল কমিটি এবং ফাউন্ডেশনের উপদেষ্টা মন্ডলী সহ কমিউনিটির নেত্রীবৃন্দের সাথে এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন এসবি ফাউন্ডেশনের সন্মানিত সভাপতি ডা: আব্দুল লতিফ। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এসবি ফাউন্ডেশনের মাননীয় চেয়ারম্যান জনাব শাহাব উদ্দীন বাচ্চু।

সন্মানিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা জনাব মো: নাজিম উদ্দীন সরকার, উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা ইসমাইল খান আনসারী, জনাব মাহবুবুল মারুফ, জনাব ফারুকুজ্জামান ফারুক ও জনাব মিজানুর রহমান। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন যুব মহিলা ফাউন্ডেশনের সভাপতি জনাবা জিনাত মহল (কাজল) যুব ফাউন্ডেশনের সভাপতি আব্দুল মজিদ আকন্দ।

এসবি ফাউন্ডেশনের সাধারন সম্পাদক মো: মন্জুর আলম রবিনের পরিচালনায় সভার কার্যক্রম আনুষ্ঠানিক ভাবে শুরু করা হয়।

অতিথিবৃন্দের আসন গ্রহন করার পর অনুষ্ঠানটি পরিচালনা করার জন্য জনাব আব্দুল মজিদ আকন্দ কে পরবর্তী কার্যক্রম শুরু করার জন্য দায়ীত্ব অর্পন করেন।

আব্দুল মজিদ আকন্দ র পরিচালনায় আলোচনা পর্বে প্রথমে বক্তব্য রাখেন ফাউন্ডেশনের সন্মানিত সদস্য বীর মুক্তিযোদ্ধা কাজী কামাল যুব ফাউন্ডেশনের সাধারন সম্পাদক মো: ওয়াকিল আহমেদ, ফরহাদ হোসেন রোজেন, মো: শমসের আলী, শরিফুল ইসলাম, শামীম আহমেদ, শওকত আকবর রবিন, বাহারুল ইসলাম রমিজ।

আরো বক্তব্য রাখেন ফাউন্ডেশনের অফিস সেক্রেটারী অধ্যক্ষ আবুল কালাম আজাদ, সদস্য মজিব উদ্দীন জেন্টু, কোষাদক্ষ্য মোহাতাব হোসেন, সাধারন সম্পাদক মন্জুর আলম রবিন মহিলা ফাউন্ডেশনের সভাপতি জনাবা জিনাত মহল, উপদেষ্টা ইসমাইল খান আনসারী প্রধান উপদেষ্টা মো: নাজিম উদ্দীন সরকার, ফাউন্ডেশনের চেয়ারম্যান জনাব শাহাব উদ্দীন বাচ্চু।

তিনি তার বক্তব্যে ফাউন্ডেশনের লক্ষ্য ও উদ্দেশ্য বনর্না করেন। তিনি বলেন এসবিএফ ২০০৬ সালে বাংলাদেশে কার্যক্রম শুরু করেন এবং ২০১৫ সালে পূণার্ঙ্গ রুপে প্রতিষ্ঠা লাভ করে।

বর্তমানে ফাউন্ডেশনের যাবতীয় কার্যক্রম যুক্তরাষ্ট্র থেকে পরিচালিত হবে। তিনি বলেন ফাউন্ডেশনের তহবিল গঠনের লক্ষ্যে “সাপ্তাহিক শিকড়” নামে একটি সাপ্তাহিক পত্রিকা ফাউন্ডেশনের তত্তাবধায়নে শিঘ্রই প্রকাশিত হতে যাচ্ছে।

এই পত্রিকার উপার্যিত অর্থ সমাজের বঞ্চিত ও অবহেলিত মানুষের কল্যানার্তে ব্যয় করা হবে।

তিনি বলেন ফাউন্ডেশনের মূল প্রতিপাদ্য বিষয় “অসহায় মানুষের পাশ আমরা” এই লক্ষ্য ও উদ্দেশ্য সামনে রেখে আগামীতে সকল কার্যক্রমে সহযোগীতার আহবান জানিয়ে তিনি তার বক্তব্য শেষ করেন।

পরিশেষে সভাপতি সকলকে ধন্যবাদ জানিয়ে উপস্থিত সকলকে ধন্যবাদ জানিয়ে সভার কাজ সমাপ্ত ঘোষনা করেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.