এসএসসিতে অকৃতকার্য হয়ে রাজশাহীতে ১৫ ছাত্রীর আত্মহত্যার চেষ্টা

 

নিজস্ব প্রতিবেদক: এসএসসি পরীক্ষায় অকৃতকার্য হওয়ায় ১৫ জন শিক্ষার্থী আত্মহত্যার চেষ্টা করেছেন। যাদের সকলকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। এদের মধ্যে সাতজনকে গুরুত্বর অবস্থায় ভর্তি করা হয়েছে। বাকি শিক্ষার্থীদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে। এসএসসি পরীক্ষায় অকৃতকার্য হয়ে তারা আত্মহত্যার চেষ্টা চালায় বলে তাদের পরিবার সুত্রে জানানো হয়েছে।

আত্মহত্যার চেষ্টার পর হাসপাতালে নেয়া শিক্ষার্থীদের পরিবারের সদস্যদের বরাদ দিয়ে রামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই শফিকুল ইসলাম সফিক জানান, দুপুরে এসএসসির ফলাফল ঘোষণা করা হয়। এর পর পরীক্ষায় অকৃতকার্য কিছু শিক্ষার্থী আত্মহত্যার চেষ্টা চালায়। পরে তাদের রামেক হাসপাতালে নেয়া হয়। এদের মধ্যে কেউ বিষ পান করে আবার কেউ ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেছে।

এসআই সফিক বলেন, বিকেল ৩টার থেকে রাত ১১টা পর্যন্ত আত্মহত্যার চেষ্টা করা ১৫ জন শিক্ষার্থীকে রামেক হাসপাতালে আনা হয়। এরা সবাই ছাত্রী। তাদের বাড়ি নগরীসহ আশপাশের এলাকায়। তাদের মধ্যে ভর্তি রয়েছে সাত জনকে। অন্যদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে বলে জানান হাসপাতালের নিরাপত্তার দায়িত্বে থাকা এই পুলিশ কর্মকর্তা।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.