এরশাদের স্বাস্থ্যনীতি বাস্তবায়ন না হওয়ায় স্বাস্থ্যখাত ভেঙে গেছে : জিএম কাদের

রংপুর প্রতিনিধি: স্বাস্থ্যব্যবস্থা ভেঙে পড়ায় সরকারের সমালোচনা করে এরশাদের স্বাস্থ্যনীতি বাস্তবায়ন না হওয়ায় স্বাস্থ্যখাত ভেঙে গেছে বলে দাবী করেছেন জাপার চেয়ারম্যান জি এম কাদের। স্বাস্থ্যখাতে দূর্নীতির সাথে জড়িতদের দ্রুত শাস্তির আওতায় আনার আহবান জানান তিনি।

আজ মঙ্গলবার (১৪ই জুলাই) জাপার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এবং সাবেক রাষ্ট্রপতি পল্লীবন্ধু হুসেইন মোহাম্মদ এরশাদের ১ম মৃত্যুবার্ষিকীতে রংপুরের পল্লীনিবাসে তার সমাধিতে শ্রদ্ধা জানাতে এসে এসব কথা বলেন।

এরশাদের অসমাপ্ত স্বপ্ন বাস্তবায়নের কাজ করছে জাতীয় পার্টি এবং এরশাদকে আধুনিক বাংলাদেশের রুপকার উল্লেখ করে জাপার চেয়ারম্যান জি এম কাদের বলেন, আজকে যে ঢাকা শহরকে এত সুন্দর দেখছেন সেটার রুপকার হুসেইন মোহাম্মদ এরশাদ। স্কুল-কলেজগুলোকে সরকারিকরণ, সরকারি কর্মকর্তা-কর্মচারীদের ঈদ বোনাস, সারাদেশে বিদ্যুৎসহ সকল উন্নয়ন কর্মকান্ডের জন্য এরশাদ স্মরণীয় হয়ে থাকবেন।

স্বাস্থ্যব্যবস্থা ভেঙ্গে গিয়েছে উল্লেখ করে স্বাস্থ্যখাতে দূর্নীতিবাজদের দ্রুত শাস্তির আওতায় আনতে সরকারকে ব্যবস্থা নেয়ার আহবান জানান।

একটি বৈষম্যহীন ও দূর্নীতিমুক্ত দেশ ও এরশাদের স্বপ্ন বাস্তবায়নে তার আদর্শ নিয়ে নেতাকর্মীদের এগিয়ে যাবার আহবান জানান তিনি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর রংপুর প্রতিনিধি এস এম রাফাত হোসেন বাঁধন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.