‘এরফান গ্রুপে’র উদ্যোগে পৌরসভা ও ইউনিয়নে অর্ধ কোটি টাকার খাদ্য সামগ্রী বিতরণ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: করোনা ভাইরাস সতর্কতায় চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ১৫টি ওয়ার্ড ও সদর উপজেলার ১৪টি ইউনিয়নের কর্মহীন নারী-পুরুষের মাঝে প্রায় ৫০ লক্ষ টাকার খাদ্য সামগ্রী বিতরণে মাঠে দেশের অন্যতম ও জেলার শীর্ষ ব্যবসা প্রতিষ্ঠান ‘এরফান গ্রুপ’।

‘এরফান গ্রুপ’র চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক, চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের সভাপতি ও ‘দৈনিক চাঁপাই দর্পণ’ এর প্রধান উপদেষ্টা আলহাজ্ব মো. এরফান আলীর ব্যক্তিগত অর্থায়নে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে।

গত ১ এপ্রিল থেকে বিতরণ শুরু করে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ১৫টি ওয়ার্ডে ৩’শ জন কর্মহীন, অসহায়, দুঃস্থ মানুষের মাঝে মোট সাড়ে ৪ হাজার প্যাকেট “প্রতিটি প্যাকেটে ৫ কেজি চাল, ১ কেজি ডাল ও ১ কেজি আলু” খাদ্য সামগ্রী বিতরণ শেষ হয়েছে।

গতকাল শনিবার জেলা প্রশাসক এ জেড এম নূরুল হক, পুলিশ সুপার এ এইচ এম আবদুর রকিব বিপিএম-পিপিএম (বার)কে সাথে নিয়ে সদর উপজেলার ১৪টি ইউনিয়নে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন ‘এরফান গ্রুপ’র চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক, চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের সভাপতি ও ‘দৈনিক চাঁপাই দর্পণ’ এর প্রধান উপদেষ্টা আলহাজ্ব মো. এরফান আলী।

গতকাল শনিবার সদর উপজেলার মহারাজপুর. বারঘরিয়া ও রানীহাটি ইউনিয়নের খাদ্য সামগ্রীগুলো বিতরণ করা হয়।

আজ রবিবার উপজেলার গোবরতালা, বালিয়াডাঙ্গা ও ঝিলিম ইউনিয়নের প্রতিটি ইউনিয়নে ৩৬০ জন করে মোট ১ হাজার ৮০ জনের মাঝে খাদ্য সামগ্রীগুলো বিতরণ করা হয়।

প্রতিদিনই ৩টি করে ইউনিয়নে ১ হাজার ৮০ জনের মাঝে খাদ্য সামগ্রীগুলো বিতরণ করে অতি দ্রুতই এ কার্যক্রম শেষ করা হবে বলে জানিয়েছে ‘এরফান গ্রুপ’ কর্তৃপক্ষ।

আজ রবিবার সকাল ১০টায় গোবরাতলা ইউনিয়নের মহিপুর কলেজ মাঠে দিনের কার্যক্রম শুরু করেন ‘এরফান গ্রুপ’র চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব মো. এরফান আলী।

এসময় উপস্থিত ছিলেন- চাঁপইনবাবগঞ্জ সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. আজিজুর রহমান, সাবেক উপজেলা দপ্তর সম্পাদক রুহুল আমিন, সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মোসা. নাসরিন বেগম, জেলা ছাত্রলীগের সভাপতি আরিফুর রেজা ইমন, গোবরাতলা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আজিজুর রহমান, সাধারণ সম্পাদক আরাফুল ইসলাম আজিজিসহ ছাত্রলীগের তসলিম উদ্দিন, আরিফুল ইসলাম, রাজিউল ইসলাম, আল আমিন, শহিদুল, মাহবুবুর রহমান, ফজলুর রহমানসহ অন্যরা।

সকাল সাড়ে ১০টায় বালিয়াডাঙ্গা উচ্চ বিদ্যালয় মাঠে সকল অতিথিদের নিয়ে খাদ্য সামগ্রী বিতরণ করেন ‘এরফান গ্রুপ’র চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব মো. এরফান আলী। এসময় বালিয়াডাঙ্গা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো. আব্দুল মালেক মানিক, সাধারণ সম্পাদক তোহিদুল হক তুহিন, সাংস্কৃতিক সম্পাদক মোস্তাফিজুর রহমান, আব্দুর রহমার রাকিবসহ অন্যরা।

এছাড়া আজ রবিবার দুপুর ১২টায় সদর উপজেলার ঝিলিম ইউনিয়নের কে এম উচ্চ বিদ্যালয় মাঠে সকল অতিথিদের নিয়ে কর্মহীন ও অসহায় মানুষের হাতে খাদ্য সামগ্রী তুলে দেন আলহাজ্ব মো. এরফান আলী। এসময় উপস্থিত ছিলেন ঝিলিম ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম, যুগ্ম সাধারন সম্পাদক মাইকুজ আলম বাবলু, ইউনিয়ন ছাত্রলীগ নেতা আহমেদ পলাশ, সাহেব আলীসহ অন্যরা। এসময় আরও উপস্থিত ছিলেন ‘এরফান গ্রুপ’র বিভিন্ন ত্রান সহায়তা কার্যক্রমের সমন্বয়কারী নাসরুম মিনাল্লাহ, চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের পরিচালক বাহরাম আলী, শহিদুল ইসলাম, এম কোরাইশি মিলু, ‘এরফান গ্রুপ’র চেয়ারম্যানের পি.এস তানভির আহমেদ তনয়সহ অন্যরা। এসময় ‘এরফান গ্রুপ’ বিভিন্ন স্তরের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ১৫টি ওয়ার্ডে সাড়ে ৪ হাজার প্যাকেট খাদ্য সামগ্রী বিতরণ শেষ হয়েছে। সদর উপজেলার ১৪টি ইউনিয়নে মোট ৫ হাজার ৪০জন অসহায়, দরিদ্র ও কর্মহীন মানুষের মাঝে এসব খাদ্য সামগ্রী পৌছে দেয়া হচ্ছে ‘এরফান গ্রুপ’ এর নিজস্ব ব্যবস্থাপনায়। এছাড়াও বিভিন্ন সামাজিক নেতৃবৃন্দের মাধ্যমে বিভিন্নস্থানে অসহায় মানুষদের সহায়তা করছে ‘এরফান গ্রুপ’।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.