এম রশিদুজ্জামান মিল্লাত কেন্দ্রীয় বিএনপির কোষাধ্যক্ষ হওয়ায় নেতা কর্মীদের মিষ্টি বিতরণ

বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি: বাংলাদেশ জাতীয়তাবাতী দলের (বিএনপির) কেন্দ্রীয় নির্বাহী কমিটির কোষাধ্যক্ষ পদে মনোনীত হয়েছেন সাবেক সংসদ সদস্য এম রশিদুজ্জামান মিল্লাত।
১৮ আগস্ট (শুক্রবার) বিএনপি কেন্দ্রীয় সিনিয়র যুগ্ন মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী আহমেদ সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।
এম রশিদুজ্জামান মিল্লাত সর্বশেষ বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলা বিএনপির আহ্বায়ক ছিলেন। এছাড়াও তিনি অষ্টম জাতীয় সংসদ নির্বাচনে জামালপুর-১ আসন (বকশীগঞ্জ ও দেওয়ানগঞ্জ) থেকে বিএনপি থেকে সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন।
তিনি কোষাধ্যক্ষ মনোনীত হওয়ায় বকশীগঞ্জ উপজেলা ও দেওয়ানগঞ্জ উপজেলা বিএনপির নেতা কর্মীদের মধ্যে খুশির আমেজ শুরু হয়েছে। এ খুশিতে শুক্রবার দেওয়ানগঞ্জ উপজেলা বিএনপির কার্যালয়ে দলীয় নেতা কর্মীরা মিষ্টি বিতরণ করেছেন।
মিষ্টি বিতরণের পর দলীয় নেতা কর্মীরা প্রতিক্রিয়ায় জানান, গণমানুষের নেতা এম রশিদুজ্জামান মিল্লাতকে কোষাধ্যক্ষ মনোনীত করার মধ্য দিয়ে বকশীগঞ্জ ও দেওয়ানগঞ্জ উপজেলার মানুষকে সম্মানিত করা হয়েছে।
দলীয় নেতা কর্মীদের আশার প্রতিফলন ঘটেছে। এর মাধ্যমে বিএনপির সাংগঠনিক কার্যক্রম যেমন আরো গতিশীল হবে তেমনি দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি আন্দোলন ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক সকল মামলা প্রত্যাহারের আন্দোলন আরও জোড়দার হবে।
মিষ্টি বিতরণকালে দেওয়ানগঞ্জ উপজেলা বিএনপির ১ম যুগ্ন আহবায়ক আবদুর রশিদ সাদা, বিএনপি নেতা মনিরুল ইসলাম মনির,উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক জয়নাল আবেদিন, দেওয়ানগঞ্জ উপজেলা যুব দলের আহবায়ক মনজু হোসেন মঞ্জু, উপজেলা যুবদলের ১ম যুগ্ম আহ্বায়ক আলা উদ্দীন আল মামুন ও যুগ্ম আহ্বায়ক জায়েদ সিকদার নয়ন, পৌর যুবদলের ১ম যুগ্ম আহ্বায়ক ফারুক আহম্মেদ, উপজেলা ছাত্রদলের সিনিয়র সহসভাপতি সুরুজ আলী,  আবেদন সহ বিএনপি ও অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি জি এম ফাতিউল হাফিজ বাবু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.