এমসি কলেজ ছাত্রবাসে স্বামীকে বেঁধে গণধর্ষণ : ৯ জন’র বিরুদ্ধে মামলা

সিলেট ব্যুরো: সিলেট এমসি কলেজ ছাত্রবাসে স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে গণধর্ষণের ঘটনায় ৯ জনের নামে মামলা করা হয়েছে। এরমধ্যে ৬ জনের নাম উল্লেখ সহ অজ্ঞাত আরও ৩ জনকে আসামী করে আজ শনিবার (২৬ সেপ্টেম্বর) সকালে নগরীর শাহপরান থানায় মামলাটি করেন ভুক্তভোগী তরুণীর স্বামী।

মামলার আসামীরা হলেন: এম সাইফুর রহমান, মাহবুবুর রহমান রনি, তারেক, অর্জুন লঙ্কর, রবিউল ইসলাম ও মাহফুজুর রহমান। এদের মধ্যে ৪ জন ওই কলেজের শিক্ষার্থী। এছাড়া আরও ৩ জনকে অজ্ঞাত আসামী হিসেবে দেখানো হয়েছে। তবে, এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি আইন শৃঙ্খলা বাহিনী। এরা সবাই ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত বলে জানা গেছে।

এদিকে, অভিযুক্তদের ধরতে রাত থেকেই সাঁড়াশি অভিযান চালাচ্ছে পুলিশ। গতকাল শুক্রবার (২৫ সেপ্টেম্বর) দিবাগত রাত ২টার দিকে পুলিশ অভিযুক্ত সাইফুরের কক্ষ থেকে দেশী-বিদেশী অস্ত্র উদ্ধার করেছে।

জানা গেছে, গতকাল শুক্রবার (২৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় স্বামী-স্ত্রী এমসি কলেজে বেড়াতে যান। এ সময় কলেজ ক্যাম্পাস থেকে ৫-৬ জন জোরপূর্বক কলেজের ছাত্রাবাসে নিয়ে যায় দম্পতিকে। সেখানে একটি কক্ষে স্বামীকে আটকে রেখে ১৯ বছরের গৃহবধূকে গণধর্ষণ করে তারা।

খবর পেয়ে গৃহবধূকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে শাহপরাণ থানা পুলিশ।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর সিলেট ব্যুরো প্রধান মো. জাকিরুল হোসেন জাকির। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.