এমসিসি টেনিস ক্রিকেট টুণামেন্ট কিংস ইলেভেন সিল্কসিটি চ্যাম্পিয়ন


প্রেস বিজ্ঞপ্তি: মাষ্টাস ক্রিকেট কার্নিভাল টেনিস ক্রিকেট টুর্ণামেন্টে নর্দান টাইটান কে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে কিংস ইলেভেন সিল্কসিটি। আজ শনিবার দুপুরে মহিলা কমপ্লেক্স গ্রাউন্ডে অনুষ্ঠিত ফাইনালে নর্দান টাইটানকে ৬ উইকেটে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে কিংস ইলেভেন সিল্কসিটি।
টস জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন কিংস ইলেভেনের অধিনায়ক রানা। নর্দান টাইটান ব্যাট করতে নেমে নিদ্ধারিত ১২ ওভারে ৬ উইকেট হারিয়ে ১২৩ রান সংগ্রহ করে। দলের পক্ষে সুমন ২৪ বলে ৪০ রান করেন। কিংস ইলেভেনের আকাশ ২ ওভারে মাত্র ১৩ রানের বিনিময়ে ৩ উইকেট লাভ করেন।
১২৪ রানের জয়ের লক্ষ্যে ব্যাট করতে নেমে কিংস ইলেভেন ৪ উইকেট হারিয়ে ৯.১ ওভারে ১২৬ রান সংগ্রহ করে জয়ের দ্বারপ্রান্তে পৌছে যায়। কিংস ইলেভেনের পক্ষে শাহীন ২৩ বলে অপরাজিত ৭৮ রান করে ম্যান অফ দ্যা ফাইনাল নির্বাচিত হন।
উল্লেখ, সকালের প্রথম সেমিফাইনালে কিংস ইলেভেন সিল্কসিটি ৩৮ রানে পরাজিত করে রাজশাহী রাইডারকে। প্রথম সেমিফাইনালে ম্যান অফ দ্যা ম্যান নির্বাচিত হয় কিংস ইলেভেনের শাহীন। দ্বিতীয় সেমিফাইনালে নর্দান টাইটান ৭ উইকেটে পরাজিত করে পদ্মা ওয়ারিয়ার্সকে। এ খেলায় ম্যান অফ দ্যা ম্যাচ হন নর্দান টাইটানের টনি।
খেলা শেষে উভয় দলের খেলোয়াড়দের মাঝে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি মহানগর পুলিশ কমিশনার আবুল কালাম সিদ্দিক। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকার ও অতিরিক্ত পুলিশ কমিশনার মোঃ সুজায়েত ইসলাম।
এসময় আরো উপস্থিত ছিলেন ফর্মার ক্রিকেটার্স অব রাজশাহীর সভাপতি ও বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলট।
এছাড়া আরো উপস্থিত ছিলেন ফাইটার রাজশাহীর ওনার তরিদ আল মাসুদ রনি, রাজশাহী বুলস্ ওনার হাসিনুল রহমান টিংকু ও চ্যাম্পিয়ন কিংস ইলেভেন সিল্কসিটির ওনার মঞ্জুর রহমান পিটার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.