এমসিসি টি-২০ টুর্ণামেন্ট : পদ্মা ওয়ারিয়ার্সের রুবেলের শতরান

নিজস্ব প্রতিবেদক: আজ শুক্রবার মাষ্টার্স ক্রিকেট কার্নিভালের দুই মাঠে ৪টি খেলা অনুষ্ঠিত হয়েছে। বি গ্রুপের গুরুত্ব পূর্ণ খেলায় নর্দান টাইটান ৭ উইকেটে রাজশাহী রাইডার কে পরাজিত করে সেমি ফাইনালে জায়গা করে নেয়। একই গ্রæপের খেলায় পদ্মা ওয়ারির্য়াসকে ৪ উইকেটে পরাজিত করে বরেন্দ্র হিরোজ।
এ গ্রুপের খেলায় রাজশাহী বুলস ৫ উইকেটে রাজশাহী চ্যালেঞ্জারসকে পরাজিত করে টানা ৫ খেলায় ১০ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান করছে। এই গ্রুপে গুরুত্ব পূর্ণ খেলায় রাজশাহী সিক্সসারকে ৩১ রানে পরাজিত করে সেমিফাইনালে নেট রান রেটের অপেক্ষায় বসে থাকতে হবে রাজশাহী রয়েলসকে।
মহিলা কমপ্লেক্স গ্রাউন্ডে বি গ্রুপের খেলায় নর্দান টাইটানের বিরুদ্ধে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক খালেদ মাসুদ পাইলটের ৫৪ বলে ৯১ রানে শর্তে ও নর্দান টাইটানের কাজে ৭ উইকেটে পরাজিত হয় রাজশাহী রাইডার। রাইডার ২০ ওভারে ১৭৯ রান করে। টাইটান ১৯.১ ওভারে ১৮২ রান তুলে নেয়।
এই গ্রুপের অপর খেলায় রাজশাহী রয়েল ৩১ রানে পরাজিত করে রাজশাহী সিক্সসারকে। প্রথমে ব্যাট করতে এসে রাজশাহী রয়েল ২০ ওভারে ১৯০ রান করে।
১৯১ রানের লক্ষে ব্যাট করতে এসে রাজশাহী সিক্সসার ২০ ওভারে ১৫৯ রান করে।
রেল মাঠের খেলায় রাজশাহী বুলস্ এর বিরুদ্ধে ২০ ওভারে ১৭৬ রান করে রাজশাহী চ্যালেঞ্জার। ১৭৭ রানের লক্ষে ব্যাট করতে এসে ১৮.১ ওভারে ৫ উইকেটে বিনিময়ে ১৭৭ রান তুলে নেয় বুলস।
এমাঠে অপর খেলায় রুবেলের ৫২ বলে ১০০ রানে সুবাদে নিদ্ধারিত ২০ ওভারে ১৯১ রান করে পদ্মা ওয়ারির্য়াসের। ১৯২ রানের লক্ষে ব্যাট করতে এসে ১৭.৫ ওভারে ৬ উইকেটের বিনিময়ে ১৯৩ রান তুলে নেয় বরেন্দ্র হিরোজ। দলের পক্ষে আমিরুল ৩৮ বলে ৮০ রান করেন।
সংবাদ প্রেরক কবির তুহিন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.