এমবাপ্পের দলবদলের খবর জানেন না কোচ!

বিটিসি স্পোর্টস ডেস্ক: কিলিয়ান এমবাপ্পের দলবদল ফুটবলে এখন সবচেয়ে আলোচিত বিষয়। পিএসজি ছেড়ে তিনি রিয়াল মাদ্রিদে যাবেন বলে জোর গুঞ্জন শোনা যাচ্ছে। অনেক সংবাদমাধ্যম তো নিশ্চিত করে বলে দিয়েছে, তিনি স্পেনে যাচ্ছেন।
স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কার খবরে জানা গেছে, পিএসজির কোচ মাউরিসিও পচেত্তিনো নাকি এমবাপ্পের দলবদল সম্পর্কে কিছুই জানেন না।
আজ শুক্রবার এক সংবাদ সম্মেলনে পচেত্তিনো বলেন, ‘আমি এমবাপ্পের সিদ্ধান্ত জানি না। এটা ক্লাবের সঙ্গে তার ব্যক্তিগত ব্যাপার। অনেক প্রতিবেদন ও গুজব রয়েছে। তাঁর চুক্তি এই মৌসুমে শেষ হচ্ছে। ক্লাব ও খেলোয়াড়ের ওপর নির্ভর করবে কে থাকবে, কে যাবেন।’
পিএসজি কোচ আরও বলেন, ‘আমি এমন একটি মন্তব্য করার জন্য সঠিক ব্যক্তি নই। বিশেষ করে খেলোয়াড় সম্পর্কে তো নয়। আমার ব্যক্তিগত ধারণা হলো, এমবাপ্পে আগামী অনেক বছর পিএসজিতে থাকবে। তবে আমি এটি সম্পর্কে মিথ্যা বলতে পারি না, আমি জানি না কী হবে। আমি জানি না তিনি কখন সিদ্ধান্ত নেবেন বা কী হবে। তবে কী হবে তা দেখার জন্য অপেক্ষা করছি আমি।’
এদিকে গোল ডটকমের খবরে জানা গেছে, বিশ্বকাপ জয়ী ফ্রান্স তারকা লা লিগার জায়ান্ট রিয়াল মাদ্রিদে নাকি খেলতে সম্মত হয়েছেন। স্পেনে নতুন চ্যালেঞ্জ নিতে তিনি প্রস্তুত।
সম্প্রতি এক অনুষ্ঠানে ২৩ বছর বয়সী ফরোয়ার্ড স্বীকার করেছেন, ‘আমার সিদ্ধান্ত নেওয়া হয়ে গেছে প্রায়।’
অবশ্য পিএসজি নাকি এমবাপ্পেকে ছাড়তে চাচ্ছে না। তাদের মধ্যে চুক্তি নবায়নের আলোচনা এখনও শেষ হয়নি। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.