এমবাপের জন্য রিয়ালের হাজার কোটি টাকার প্রস্তাব, পিএসজির প্রত্যাখ্যান

বিটিসি স্পোর্টস ডেস্ক: ক্রিস্টিয়ানো রোনালদোর মাদ্রিদ ছাড়ার পর থেকেই কিলিয়ান এমবাপের দিকে নজর ছিল রিয়ালের। বেশ কয়েকবার ফরাসি এই ফুটবলারদের দলে ভিড়াতে আগ্রহ প্রকাশ করে স্প্যানিশ জায়ান্টরা। তবে বার বারই রিয়ালকে খালি হাতে ফিরিয়ে দিয়েছে প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)। তাতেও থেকে নেই রিয়াল, এবার ১৬০ মিলিয়ন ইউরোর (প্রায় ১৬০০ কোটি টাকা) লোভনীয় প্রস্তাব দিয়েছে তারা। সেটাও প্রত্যাখ্যান করেছে ফরাসি জায়ান্টরা।
চলতি মৌসুম শেষেই পিএসজির সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হবে এমবাপের। তারপর থেকে তিনি ফ্রি এজেন্ট। বিনামূল্যেই তাকে পেতে পারবে যেকোনো ক্লাব। যদিও চুক্তি নবায়নের জন্য বেশ কয়েকবার প্রস্তাব দিয়েছে পিএসজি। তাতে সায় দেননি বিশ্বকাপজয়ী এই তারকা ফুটবলার। তারপরেও লিওনেল মেসির সঙ্গে দারুণ বোঝাপড়া হলে চুক্তির মেয়াদ বাড়াবেন এমবাপে, এমনটাই প্রত্যাশা পিএসজির।
চুক্তির মেয়াদ না বাড়ানোর কারণে পিএসজির এই ফরোয়ার্ডকে পেতে মরিয়া হয়ে উঠেছে রিয়াল। চলতি দলবদলের মেয়াদ ৩১ আগস্টে শেষ হচ্ছে, তার আগেই এমবাপেকে পেতে ১৬০ মিলিয়ন ইউরোর প্রস্তাব দিয়ে রেখেছে রিয়াল। যা প্রত্যাখ্যান করেছে পিএসজি, তাদের চাওয়া ২০০ মিলিয়ন ইউরো। তবে নতুন করে আর কোনো প্রস্তাব দেয়নি রিয়াল। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.