এমপি মেননের নির্দেশে দীর্ঘ ৭ বছর পরে উজিরপুর হাসপাতাল ব্যাবস্থাপনা কমিটি সভা অনুষ্ঠিত

উজিরপুর প্রতিনিধি: দীর্ঘ ৭ বছর পরে বরিশাল -২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা কমরেড রাশেদ খাঁন মেননের নির্দেশে বরিশালের উজিরপুর উপজেলা হাসপাতাল ব্যাবস্থাপনা কমিটির সভা করতে বাধ্য হয়েছেন উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ মোঃ শওকত আলী।
২ মার্চ শনিবার সকাল ১০ টায় হাসপাতাল কম্পিউন্ডে সংসদ সদস্যের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংসদ সদস্যের সহধর্মিণী সাবেক সংসদ সদস্য লুৎফুন নেছা খাঁন বিউটি, উজিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আঃ মজিদ সিকদার বাচ্চু, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাখাওয়াত হোসেন, উজিরপুর পৌরসভার মেয়র মোঃ গিয়াস উদ্দিন বেপারি, মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ জাফর আহম্মেদ, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এস এম জামাল হোসেন, জেলা পরিষদের সদস্য অশোক কুমার হাওলাদার প্রমুখ।
অনুষ্ঠান পরিচালনা করেন উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ মোঃ শওকত আলী রাজিব।
এ সময় স্বাস্থ্য কর্মকর্তা শওকত আলী বলেন হাসপাতালটি ঢাকা – বরিশাল মহাসড়কের পাশে হওয়ায় প্রচুর রোগীর সমাগম হয়। হাসপাতালে ১৪ জন মেডিকেল অফিসার থাকার কথা থাকলে ও রয়েছে মাত্র ৪ জন, ৫০ শয্যা থাকলে ও ভর্তির জন্য শতাধিক রোগীর চাপ থাকে। ঝুঁকি পূর্ণ ভবনে ভর্তি রোগী ও অফিস করতে হচ্ছে। জরাজীর্ণ আবাসিক কোয়ার্টার বসবাস করতে হচ্ছে ।
এগুলো সমাধান করা একান্ত প্রয়োজন। সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা কমরেড রাশেদ খাঁন মেনন বলেন পর্যায় ক্রমে সমস্যার দ্রুত সমাধান করা হবে। ডাক্তার ও নার্সদের সেবার মান বাড়ানোর জন্য নির্দেশ দেন মেনন।
তিনি হাসপাতালের সকল দপ্তর ঘুরে দেখেন। তবে হাসপাতাল ব্যাবস্থাপনা কমিটির কোনো সভা না হওয়ায় তিনি দুঃখ প্রকাশ করেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আ: রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.