এমপি ফারুক চৌধুরী’র মাতার দাফন সু-সম্পন্ন

বিশেষ প্রতিনিধি: রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী) আসনের সংসদ সদস্য, সাবেক শিল্প প্রতিমন্ত্রী ও রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আলহাজ্ব ওমর ফারুক চৌধুরীর মা মঞ্জুুরা বেগম চৌধুরীর দাফন সু-সম্পন্ন হয়েছে।
আজ শনিবার (১৭ এপ্রিল) দুুপুর সাড়ে ১২ টার দিকে রাজশাহী নগরীর কাদিরগঞ্জ লাল মোহাম্মাদ ঈদগাহ মাঠে নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে মরহুমাকে দাফন করা হয়।
জানাজায় অংশ নেন, রাজশাহী-১ আসনের সাংসদ ওমর ফারুক চৌধুরী, তার বড় ভাই হাসনাত চৌধুরী, রাজশাহী-৩ আসনের সাংসদ আয়েন উদ্দীন, রাজশাহী মহানগর আওয়ামী লীগে সাধারণ সম্পাদক ডাবলু সরকার, গোদাগাড়ী উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর আলম’সহ আওয়ামী লীগের নেতাকর্মী ও মরহুমের পরিবারের সদস্যরা। জানাজা পড়ান রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষক মাওলানা ড. বারকুল্লাহ বিন দুরুল হুদা।
করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে গতকাল শুক্রবার (১৬ এপ্রিল) সন্ধ্যায় ইফতারের পূর্ব মুহুর্তে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মঞ্জুরা বেগম চৌধুরী (৮৭) মারা যান। ঢাকায় আনোয়ার খান মর্ডান হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন তিনি। করোনায় আক্রান্ত হয়ে ১০ দিন ধরে তিনি এই হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।
মঞ্জুরা বেগম চৌধুরী জাতীয় চার নেতার অন্যতম শহিদ এএইচএম কামারুজ্জামানের বোন ও রাজশাহী সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের ফুফু। মঞ্জুরা বেগম চৌধুরীর তিন ছেলে ও চার মেয়ে রয়েছেন।
তিনি সন্তানাদী, আত্মীয় স্বজন’সহ বহু গুণগ্রাহী রেখে এই পৃথিবীর ধরাধাম থেকে চির বিদায় নিয়েছেন। মরহুমার আত্মার মাগফেরাত কামনা’সহ সর্বস্তরের মানুষের কাছে দোয়া চেয়েছেন তার পরিবারের সদস্যরা।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.