এবিসিসিআই এর স্বাস্থ্য সুরক্ষা ও চিকিৎসা সামগ্রী প্রদান (ভিডিও)

রংপুর প্রতিনিধি: দেশের ব্যবসায়ী ও শিল্পপতিদের শীর্ষ সংগঠন এফবিসিসিআই করোনা মহামারি হতে পরিত্রাণের লক্ষ্যে দেশব্যাপী স্বাস্থ্য সুরক্ষা এবং চিকিৎসা সামগ্রী বিতরণ কর্মসূচীর শুভ  সুচনা করা হয়েছে।
আজ বৃহস্পতিবার (১৫ জুলাই) বিকেলে রংপুরের জেলা প্রশাসক সম্মেলন কক্ষে ভার্চয়ালী ঢাকা থেকে জেলা প্রশাসন ও চেম্বারসহ দেশের সকল চেম্বারে এই সামগ্রি বিতরন কার্যক্রম উদ্বোধন করেন বাণিজ্য মন্ত্রী টিপু মুনশি, এমপি।
এসময় উপস্থিত ছিলেন রংপুরের জেলা প্রশাসক মোঃ আসিব আহসান ও সিভিল সার্জন ডাঃ হিরম্ব কুমারসহ ব্যবসায়ী নেতৃবৃন্দরা।
এর অংশ হিসেবে বিভাগীয় নগরী রংপুরে এফবিসিসিআই এর পক্ষ থেকে করোনার বিস্তার রোধে রংপুর চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাষ্ট্রি , সিটি বাজার, নবাবগঞ্জ বাজার, কাঁচাবাজার, কোরবানীর পশুরহাট, বাসস্ট্যান্ড, রেল স্টেশন, হাসপাতালসহ নিম্ন আয়ের মানুষের মাঝে বিতরণের জন্য ২৫ হাজার  পিস মাস্ক রংপুরের জেলা প্রশাসক এর নিকট  হস্তান্তর করেন।
এছাড়া করোনা সংক্রমন ও  মৃত্যু বাড়ায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নতুন চালু ৫০ শয্যার করোনা ওয়ার্ডে অক্সিজেন সিলিন্ডার, হাইফ্লো ন্যাজাল ক্যানোলা, হাইফ্লো এনআরবি মাস্ক ও বাইপ্যাপ মাস্কসহ বিভিন্ন চিকিৎসা সরঞ্জামাদি সরবরাহ করা হবে বলে জানান চেম্বার সভাপতি মোস্তফা সোহরাব চৌধুরী টিটু।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর রংপুর প্রতিনিধি এস এম রাফাত হোসেন বাঁধন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.