এবার রাজশাহীতে যাত্রীবাহী বাসে ঢুকে গেলো বিদ্যুতের খুঁটি

নিজস্ব প্রতিবেদক: ফরিদপুরের পর এবার রাজশাহী নগরীতে যাত্রীবাহী বাসের ভেতরে বিদ্যুতের খুঁটি ঢুকে গেছে। এ ঘটনায় বাসের দুই যাত্রী আহত হয়েছেন।
রবিবার (২ অক্টোবর) বেলা সাড়ে ৩টার দিকে ঢাকা-রাজশাহী মহাসড়কের রাজশাহী নগরীর মতিহার থানার চৌদ্দপাই এলাকায় এ ঘটনা ঘটে। এর আগে ফরিদপুরে বাসের ভিতর বিদ্যুতের খুঁটি ঢুকে গেছে।
মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার আলী তুহিন বিটিসি নিউজকে বলেন, ‘সড়কের পাশে বিদ্যুতের খুঁটি প্রতিস্থাপনের কাজ চলছিল। এ জন্য শ্রমিকরা গাড়িতে করে বিদ্যুতের খুঁটি নিয়ে যাচ্ছিলেন। ঠিক তখনই রাজশাহী থেকে একটি যাত্রীবাহী বাস রংপুর যাচ্ছিল। চৌদ্দপাই এলাকায় পৌঁছালে খুঁটির কিছু অংশ বাসের জানালার কাঁচ ভেঙে ভেতরে ঢুকে যায়। বাসের গতি কম ছিল বলে বড় দুর্ঘটনা ঘটেনি।’
তিনি আরও বলেন, ‘এ ঘটনায় বাসের দুই যাত্রী আহত হয়েছেন। দুর্ঘটনার পর বাসচালক ও শ্রমিকরা নিজেদের মধ্যে মিটমাট করে চলে গেছেন। এ ব্যাপারে কারও কোনও অভিযোগ নেই, থানায় কেউ অভিযোগও করেনি।’ এর আগে, গত ২৩ সেপ্টেম্বর ফরিদপুরে ঢাকা-খুলনা মহাসড়কে বিদ্যুতের খুঁটি ট্রাকে তোলার সময় সেটি বাসের ভেতরে ঢুকে যায়। এতে একজন নিহত এবং ১০ জন আহত হন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি ইফতেখার আলম (বিশাল) / রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.