এবার পায়ে হেঁটে অফিসে গেলেন প্রতিমন্ত্রী পলক

নাটোর প্রতিনিধি: হেলমেট ছাড়া বাইকে চড়ে সমালোচনার মুখে পড়া তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এবার রাজধানীর ব্যস্ত সড়কে হেঁটে গন্তব্যে গিয়েছেন। এবার পায়ে হেটেই অফিসে গেলেন প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক। রাস্তায় তীব্র যানজট এড়াতে তিনি আজকে সকালে পায়ে হেটেই অফিসে পৌঁছান ।

আজ বৃহস্পতিবার তার এপিএস নাজমুল হক বকুল নিজের ফেসবুকে প্রকাশ করেছেন ওই মুহূর্তের ছবি ও ভিডিও। ভিডিওতে দেখা যায়, প্রতিমন্ত্রী পলক আগারগাঁও সড়কের পাশ দিয়ে হেঁটে অফিসের উদ্দেশে যাচ্ছেন।

নতুন মন্ত্রিসভায় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রীর দায়িত্ব পেয়ে প্রথম দিন বাইকে চড়ে অফিসে যান জুনাইদ আহমেদ পলক। কিন্তু হেলমেট ব্যবহার না করায়, ব্যাপক সমালোচনার মুখে পড়েন।এ ঘটনার রেশ কাটতে না কাটতেই এবার হেঁটে গন্তেব্য যাওয়ার ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগের মাধ্যমে ছড়িয়ে পড়েছে। এতে দেখা যায়, প্রতিমন্ত্রী পলক ব্যস্ত আর ধুলোময় রাস্তায় হেঁটে চলেছেন। তার পিছু পিছু ফাইল হাতে ছুঁটছেন এপিএস নাজমুল হক বকুল। এদিকে হেলমেট ছাড়া বাইকে চড়ায় প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক ভুল স্বীকার করেছেন। আর গণমাধ্যমের কাছে এ তথ্য জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

পলক গণমাধ্যমকে বলেন,স্মৃতিসৌধে শ্রদ্ধা জানিয়ে ফেরার পর সংসদে আমাদের নামিয়ে দেওয়া হয়। অন্যদিকে ১২টার সময় আমার পূর্বনির্ধারিত সভা ছিল আইসিটি বিভাগে। সংসদ থেকে আগারগাঁও যাওয়ার সময় আমি জ্যামে পড়ি, সে কারণে একটি মোটর সাইকেলে লিফট নিই। আমি যে বাইকের সাহায্য নিয়েছি, তার কাছে কোনো বাড়তি হেলমেট ছিলো না।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.