এবার নির্বাচনেও বিপুল ভোটে জয়ী হওয়ার আশাবাদ ব‍্যক্ত করেন শাহ আলম

গাইবান্ধা প্রতিনিধি: আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলার পবনাপুর ইউনিয়নের বতর্মান চেয়ারম্যান শাহ আলম মল্ডল ছোটবাবা এবার নির্বাচনেও  বিপুল ভোটে জয়ী হওয়ার আশাবাদ ব‍্যক্ত করেন।
তিনি বলেন, আমি ২০০৩ সালের ইউনিয়ন পরিষদ নির্বাচনে সেই সময়ের প্রভাবশালী নেতা মরহুম সাইফুল ইসলামকে এবং নান্নুকে বিশাল ভোটের ব‍্যবধানে তাদেরকে পরাজিত করে নির্বাচিত হয়েছি।
আবার ২০১৬ সালের ইউনিয়ন পরিষদ নির্বাচনেও বিপুল ভোটে জয়লাভ করে আজ অবধি পবনাপুর ইউনিয়নের মানুষের সুখ-দুঃখের সাথী হয়ে তাদের সেবা করে যাচ্ছি।
আমি জনগণের কষ্ট,আশা আকাঙ্ক্ষা বুঝি। সেজন‍্য পবনাপুরের জনগণ আমাকে পছন্দ করে। এটা আমার মুখের কথা নয়, আপনারা খোঁজখবর নিয়ে দেখতে  পারেন। আমি পবনাপুর ইউনিয়নের জনগণের জন‍্য যথাসাধ‍্য চেষ্টা করে যাচ্ছি। বাকীটা আল্লাহ্তায়ালার উপর।
আমি জনগণের ছোটবাবা,আর জনগণের সেবা করাই আমার নেশা এবং পেশা হয়ে দাঁড়িয়েছে।
আমি এবার নির্বাচনেও স্বতন্ত্র প্রার্থী।
পবনাপুর ইউনিয়নের অনেক ভোটার জানান, ” লঙ্কায় গেলে সবাই হুনুমান হয়”। এর চাইতে শাহ আলম মন্ডল ছোটবাবা কিছুটা হলেও ভালো। তাকে ঝাঁড়িঝুঁড়ি দিয়ে হলেও কিছু পাওয়া যায়। অন‍্য কেউ হলে ঝাঁড়িও দিতে পারব না, কোন কিছু আদায়ও করতে পারব না।
কিছু হোক ইটের সলিংগুলো সে করে দিচ্ছে । ছোট ছোট ব্রীজ করে দিচ্ছে। শিক্ষা প্রতিষ্ঠানে চেয়ার, ব্রেঞ্চ, টেবিল দিচ্ছে। মসজিদ,মাদ্রাসা এবং মন্দির সংস্কারে টাকা দিচ্ছে।
তাকে ডাকলে যখন তখন পাওয়া যাচ্ছে। সে কাউকে অকারণে হয়রানি করে না। মামলায় জড়ায় না, এ গুনগুলো ছোটবাবার থাকার কারণে এখনও তার জনপ্রিয়তা আছে বলে অনেকেই জানান।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গাইবান্ধা প্রতিনিধি মোঃ শাহরিয়ার কবির আকন্দ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.