এবার দারুস সালাম থানা মহিলা দলের সাবেক সভানেত্রী নাজমা কবিরের পাশে আমিনুল হক

 

ঢাকা প্রতিনিধি: দারুস সালাম থানা মহিলা দলের সাবেক সভানেত্রী নাজমা কবির খুবই অসুস্থ। ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে তাকে দেখতে চান বিএনপির জাতীয় নির্বাহী কমিটির ক্রীড়া বিষয়ক সম্পাদক ও ঢাকা মহানগর উত্তর বিএনপি’র সদস্য সচিব আমিনুল হক।

এ সময় তাকে ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে রমজান মাসের নিত্য প্রয়োজনীয় উপহারসামগ্রী দেওয়া হয় । এবং তার পরিবারের খোঁজ খবর নেন। তার স্বামী বর্তমান কারাগারে রয়েছেন সে বিএনপি’র দারুস সালাম থানার যুগ্ন আহবায়ক তার ব্যাপারে খোঁজ খবর রাখেন। এ সময় আমিনুল হক কে পেয়ে পরিবারের সবাই খুবই খুশি।
এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর বিএনপি’র সদস্য এ বি এম রাজ্জাক, হাফিজুল হাসান শুভ্র, মোঃ হানিফ মিয়াসহ দারুস সালাম থানা বিএনপিসহ সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন ।
আমিনুল হক বলেন, বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান সব সময় আপনাদের পাশে আছে। আপনারা কেউ নিরাশ হবেন না। বর্তমান অবৈধ সরকার রাষ্ট্রীয় যন্ত্র ব্যবহার করে ক্ষমতায় টিকে আছে।
এদেশের মানুষের ভোটাধিকার হরণ করছে। বিএনপির সাধারণ মানুষের জন্য রাজনীতি। বর্তমান দ্রব্যমূল্যর যে উর্ধ্বগতি সাধারণ মানুষ এখন তা হিমশিম খাচ্ছে। এই সরকারকে জবাবদিহিতা করতে হয় না। তাই যেভাবে ইচ্ছা দেশ চালাচ্ছে। সাধারণ মানুষ বাচুক আর না বাচুক পাতা সরকারের কিছু যায় আসে না। আপনারা ধৈর্য ধারণ করুন নিশ্চয়ই আল্লাহ উত্তম ফয়সালাকারী। তিনি আমাদের জন্য অবশ্যই সুখবর নিয়ে আসবে। রোজার মাসে আপনারা বেশি বেশি দোয়া করুন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ঢাকা প্রতিনিধি মারুফ সরকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.