এবার জেনিফার লোপেজ যৌন হয়রানির অভিজ্ঞতা জানালেন

ছবি Online

বিটিসি নিউজ ডেস্ক: সম্প্রতি হলিউডের অস্কারজয়ী প্রযোজক হার্ভি ওয়েনস্টেইনের বিরুদ্ধে অভিনেত্রী আলিসা মিলানো যৌন হয়রানির অভিযোগ করার পরই নড়েচড়ে বসেন সবাই। সামাজিক যোগাযোগ মাধ্যমে হ্যাশট্যাগ ‘মি টু’ প্রচারণায় উদ্বুদ্ধ হয়ে মুখ খোলা শুরু করেন অনেকেই। বলিউডের অনেক অভিনেত্রীও প্রকাশ্যে তাদের যৌন হয়রানির শিকার হওয়ার অভিজ্ঞতার বিষয়ে মুখ খোলেন। আর এবার এই তালিকায় নাম লেখালেন হলিউডের জনপ্রিয় গায়িকা ও অভিনেত্রী জেনিফার লোপেজ।

ছবি Online

‘হারপারস বাজার’ পত্রিকাকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন, অন্যরা যেভাবে হয়রানির শিকার হয়, আমার সঙ্গে তেমনটা হয়নি। বরং একজন পরিচালক আমাকে সোজাসুজি বলেছিলেন, শার্ট খুলে শরীরের উর্ধাঙ্গ দেখাও। কিন্তু আমি তা করিনি। লোপেজ বলেন, হেনস্থার শিকার হওয়ার পর মেয়েরা নিজেদের ক্যারিয়ার বাঁচাতে দিনের পর দিন চুপ করে থাকেন। আমাকেও এর প্রতিবাদ জানাতে অনেক সাহস যোগাতে হয়েছিল। প্রথমে দুরু দুরু বুকে ভেবেছিলাম এটা আমি কী করছি, এতে আমার ক্যারিয়ার শেষ হয়ে যেতে পারে। কিন্তু তারপরও সাহস করে রুখে দাঁড়িয়েছিলাম।

ছবি Online

এই সাক্ষাৎকারে নিজের বিয়ে ও প্রেম নিয়েও সরাসরি কথা বলেছেন বিখ্যাত এই গায়িকা ও অভিনেত্রী। তিনি জানান, বিয়েতেই বিশ্বাস করেন তিনি। মার্ক অ্যান্থনির সঙ্গে বিচ্ছেদের পর বর্তমানে আলেক্স রডরিজের সঙ্গে প্রেম করছেন তিনি।এ বিষয়ে লোপেজ বলেন, আমাদের মধ্যে বোঝাপড়াটা চমৎকার। আমরা দুজন দুজনকে খুব ভালভাবে বুঝতে পারি।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.