এবার করোনা আক্রান্ত কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধী

বিটিসি আন্তর্জাতিক ডেস্কভারতের কংগ্রেসের আরেক নেত্রী প্রিয়াঙ্কা গান্ধী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। কংগ্রেস সভানেত্রী ও প্রিয়াঙ্কা গান্ধীর মা সোনিয়া গান্ধী করোনা আক্রান্ত হওয়ার খবর আসার একদিন পরই তার করোনা পজিটিভ ধরা পড়ার খবর এলো।
আজ শুক্রবার (০৩ জুন) প্রিয়াঙ্কা গান্ধী নিজেই করোনা আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। এক টুইটার বার্তায় তিনি জানান, করোনার রিপোর্ট পজিটিভ, তবে তার মৃদ্যু উপসর্গ রয়েছে। তিনি নিজ বাড়িতেই আইসোলেশনে রয়েছেন। স্বাস্থ্যবিধি মেনে সব কাজ করছেন বলেও জানিয়েছেন তিনি।
এর আগে গতকাল বৃহস্পতিবার (০২ জুন) দলের মুখপাত্র রণদীপ সিংহ সুরজেওয়ালা জানান, বুধবার সন্ধ্যায় সোনিয়া গান্ধীর করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। তবে তার শরীরে গুরুতর উপসর্গ নেই। কংগ্রেস সভানেত্রী নিজ বাড়িতেই আইসোলেশনে রয়েছেন বলে জানান তিনি।
এদিকে, ন্যাশনাল হেরাল্ড মামলায় বেআইনিভাবে অর্থ লেনদেনের সঙ্গে জড়িত থাকার অভিযোগে জিজ্ঞাসাবাদের জন্য আগামী ৮ জুন সোনিয়া গান্ধীকে তলব করেছে কেন্দ্রীয় সংস্থা এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। বুধবার এ বিষয়ে নোটিস পাঠানো হয় সোনিয়া গান্ধীকে। (সূত্র: এনডিটিভি)। #

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.