এবার কন্যাসন্তানের বাবা হতে চান মেসি

বিটিসি স্পোর্টস ডেস্ক: কাতার বিশ্বকাপজয়ী লিওনেল মেসি তিন সন্তানের জনক। তার ও আন্তোনেল্লার তিন পুত্রের নাম থিয়াগো (১০) মাতেয়ো (৭) এবং সিরো (৫)। এবার কন্যাসন্তানের জনক হতে চান মেসি। এক সাক্ষাৎকারে নিজের ইচ্ছার কথা জানিয়েছেন তিনি।
মেসিকে প্রশ্ন করা হয়, আরও একটি সন্তান চান কি না? উত্তরে মেসি বলেন, ‘আমি ও আন্তোনেল্লা এখন চেষ্টা করছি না। তবে বলতে পারছি না। দেখা যাক, কোনো কন্যাসন্তান আসে কি না।’ পিএসজি ছেড়ে কিছুদিন আগে আমেরিকার ক্লাব ইন্টার মিয়ামিতে যোগ দিয়েছেন মেসি।
মেজর লিগ সকারে বৃহস্পতিবার ইন্টার মিয়ামি ৪-০ গোলে হারিয়েছে টরন্টোকে। মেসি গোল না পেলেও করিয়েছেন। ৩৭ মিনিট মাঠে ছিলেন মেসি। আমেরিকায় যাওয়ার পর থেকে মাঠ ও মাঠের বাইরে চলছে মেসি-ম্যানিয়া। কানাডিয়ান সতীর্থ কামাল মিলার জানিয়েছিলেন, মেসির খেলা দেখতে গিয়ে তিনি নিজের খেলায় মনোযোগ দিতে পারেন না। তবে মিয়ামি গোলরক্ষক ড্রেক ক্যালেন্ডার অবশ্য উল্টো কথা বলেছেন। মেসির ফ্যানবয় হতে চান না তিনি।
ইউএসওপেনকাপ ডটকমকে দেওয়া সাক্ষাৎকারে ক্যালেন্ডার বলেছেন, ‘সে একজন দারুণ সতীর্থ। সে লাজুক ধরনের মানুষ এবং মৃদুভাষী। আমি সব সময় ভেবেছি এই মানুষটি একটি নতুন লিগ এবং একটি নতুন দেশে এসেছে। সম্ভবত সে মানিয়ে নেওয়ার চেষ্টা করছে। তাই আমি সব সময় নিজের সেরাটা দিয়ে চেষ্টা করি সে যাতে এখানে স্বাগত অনুভব করে।
আমি নিজেকে কখনো তার ফ্যানবয় বা এ রকম কিছু হিসেবে দেখানোর চেষ্টা করি না। আমার মনে হয় আমরা বেশ গড়পড়তা মানের একটা সম্পর্ক গড়ে তুলতে পেরেছি।’ ক্যালেন্ডার আরও বলেছেন, ‘আমি এই খেলাটির জন্য, দলের জন্য তার নিবেদন দেখেছি। খুব অল্প সময় ধরে সে আমাদের সঙ্গে আছে। সে এমন কিছু দলে এনেছে, যা আমরা করার চেষ্টা করছিলাম। মাঠে এবং মাঠের বাইরে সে দারুণ কিছু অবদান রেখেছে। সে চায় দলের একজন হয়ে থাকতে। সে চায় আমাদের সতীর্থ হতে এবং সে খুবই বিনয়ী। এটা এমন কিছু, যাকে আমি খুবই সম্মান করি।
তাই সে যেভাবে অনুশীলন মাঠকে চালায় এবং সে অনুশীলন ও খেলাকে যেভাবে গুরুত্ব দেয়, আপনি এখনো তার চোখে সে আগুন দেখতে পাবেন। এটি দেখায় যে লড়াইয়ের জন্য, জেতার জন্য আমাদের কেমন মান দরকার।’ #

Comments are closed, but trackbacks and pingbacks are open.