এবার আওয়ামী লীগকে ভোট দিতে আহ্বান দেওয়ানগঞ্জের ওসির

জামালপুর প্রতিনিধি: কুমিল্লার লাঙ্গলকোটের ওসির পর আওয়ামী লীগকে এবার সরকারে দেখতে চেয়েছেন জামালপুরের দেওয়ানগঞ্জ মডেল থানার ওসি শ্যামল চন্দ্র ধর। প্রকাশ্যে মাইকে আগামী নির্বাচনে পুনরায় আওয়ামী লীগকে বিপুল ভোটে জয়ী করার প্রত্যাশা ব্যক্ত করেছেন তিনি।
এ ছাড়া দেওয়ানগঞ্জ পৌর মেয়রকে সুযোগ্য মেয়র এবং স্থানীয় সংসদ সদস্যকে মাটি ও মানুষের নেতা ও নয়নের মণি বিশেষণেও অভিহিত করেছেন ওসি শ্যামল চন্দ্র ধর।
১৫ আগস্ট জাতীয় শোক দিবসের এক আলোচনা সভায় এসব বক্তব্য দেন ওসি।
এদিকে এই বক্তব্য দেওয়ার পর সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে তা ছড়িয়ে পড়ে। এরপর থেকে বইছে আলোচনা সমালোচনার ঝড়। অনেকেই পুলিশে কর্মরত থেকে আওয়ামী লীগকে প্রকাশ্যে রাষ্ট্রীয় ক্ষমতায় দেখতে চাওয়ায় ওসির পুলিশিং কার্যক্রম নিয়ে প্রশ্ন তুলেছেন।
ওসি শ্যামল চন্দ্র ধর তার বক্তব্যে বলেন, আমরা এক কুচক্রী মহলের অনেক উসকানি দেখছি। সুতরাং এগুলো থেকে আপনারা সাবধান থাকবেন এবং সামনে আমাদের নির্বাচন আসছে, আপনারা সবাই সতর্ক দৃষ্টি রেখে আমাদের দলের জন্য কাজ করবেন। যেন পুনরায় আওয়ামী লীগ সরকারকে বিপুল ভোটে জয় করাতে পারি।
এদিকে এই বিষয়ে জানতে চাইলে ওসি শ্যামল চন্দ্র ধর সাংবাদিকদের বলেন, এই বিষয়ে তো তার বক্তব্য আছেই।
জামালপুরের পুলিশ সুপার মো. কামরুজ্জামান গণমাধ্যমকে বলেন, চাকরির নিয়মাবলি অনুযায়ী আমরা এমন বক্তব্য দিতে পারি না। তিনি যে বক্তব্য দিয়েছেন তা একান্তই তার ব্যক্তিগত বিষয়। এর থেকে আমার আর কিছু বলার নেই।
জানা গেছে, গত ১৫ আগস্ট দুপুরে জাতীয় শোক দিবস উপলক্ষে দেওয়ানগঞ্জ পৌরসভা আয়োজিত দোয়া মাহফিল ও দুস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়। দেওয়ানগঞ্জ পৌরসভা মাঠে অনুষ্ঠিত ওই সভায় প্রধান অতিথি ছিলেন পরিকল্পনা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও দেওয়ানগঞ্জ-বকশীগঞ্জ আসনের সংসদ সদস্য আবুল কালাম আজাদ। এতে সভাপতিত্ব করেন দেওয়ানগঞ্জ পৌরসভার মেয়র শেখ মোহাম্মদ নুরুন্নবী অপু।
এর আগে কুমিল্লার নাঙ্গলকোটে নৌকার জন্য ভোট চেয়েছিলেন থানার ওসি মো. ফারুক হোসেন। স্থানীয় সংসদ সদস্য ও অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামালের জন্য ওসির ভোট চাওয়ার ৩৯ সেকেন্ডের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ার পর বেশ আলোচনা সমালোচনার জন্ম দেয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর জামালপুর প্রতিনিধি আবু সায়েম মোহাম্মদ সা‘-আদাত উল করীম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.