এনটিভি’র ২২ বছরে পদার্পণ উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জে নানা আয়োজন

বিশেষ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: ‘সময়ের সাথে, আগামী পথে’ শ্লোগানে পথাচলা দেশের দর্শক নন্দিত জনপ্রিয় টিভি চ্যানেল এনটিভি’র ২১ পেরিয়ে ২২ বছরে পদার্পণ উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জে নানান কর্মসুচি উদযাপিত হয়েছে। এনটিভির জন্মদিনে সকালে চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে আলোচনা সভা হয়।
এনটিভি’র স্টাফ করেসপন্ডেন্ট ও চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সভাপতি শহীদুল হুদা অলকের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁপাইনবাবগঞ্জ-৩ (সদর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ।
সভায় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন, চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সিনিয়র সাংবাদিক আনোয়ার হোসেন দিলু, সুশাসনের জন্য নাগরিক সুজন’র চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সভাপতি আসলাম কবির, ‘দৈনিক চাঁপাই দর্পণ’ পত্রিকার প্রকাশক ও সম্পাদক, চ্যানেল আই’র জেলা প্রতিনিধি আশরাফুল ইসলাম রঞ্জু। অনুষ্ঠান সঞ্চালনা করেন ডিবিসি’র জেলা প্রতিনিধি সাংবাদিক মোঃ জহুরুল ইসলাম।
আলোচনায় বক্তারা, এনটিভি’র সংবাদের বস্তুনিষ্ঠতা, অন্যান্য অনুষ্ঠানসহ সামাজিক দায়বদ্ধতার যায়গা থেকে মানুষের পাশে দাঁড়ানোর বিভিন্ন কর্মসুচির ভুয়সী প্রশংসা করেন এবং আগামীতে দেশ ও জাতির কল্যাণে এনটিভি আগের মতই ভুমিকা রাখবে বলে প্রত্যাশা ব্যক্ত করেন। বক্তারা এনটিভি’র উত্তরোত্তর উন্নতি ও সাফল্য কামনা করেন।
সভায় ‘দৈনিক গৌড় বাংলা’র ব্যবস্থাপনা পরিচালক আজিজুর রহমান শিশির, বাংলাদেশ প্রতিদিনের প্রতিনিধি রফিকুল আলম, সাংবাদিক ফারুক হোসেন, মোঃ আসাদুল্লাহ, আব্দুর রব নাহিদ, জেলা স্কাউটের সম্পাদক মোঃ আব্দুর রশিদ, চাঁপাইনবাবগঞ্জে কর্মরত বিভিন্ন গণমাধ্যমকর্মী, সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দসহ শিক্ষার্থীরা অংশ নেন।
আলোচনা শেষে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটা হয়। পরে একটি র‌্যালি চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাব চত্বর থেকে বের হয়ে শহরের গুরুত্বপুর্ণ সড়ক প্রদক্ষিণ করে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.