এক কোদাল মাটি নেওয়ায় নারীকে শ্লীলতাহানী, থানায় অভিযোগ!

প্রতীকী ছবি
লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটে এক কোদাল মাটি নেওয়ার অভিযোগে এক নারিকে শ্লীলতাহানি করার অভিযোগ উঠেছে। লালমনিরহাট সদর উপজেলার হাড়িভাঙ্গার গরের পার এলাকার মোঃ সেলিম উদ্দিনের স্ত্রী মোছাঃ কুলছুম বেগম লালমনিরহাট সদর থানায় এ অভিযোগ দায়ের করেন।
অভিযোগ সূত্রে জানা যায়, সরকারি জমিতে বসবাসকারি কুলছুম বেগম তার ছায়লার নিকট হতে এক কোদাল মাটি তুলে নেয় বাড়িতে নেওয়ার জন্য। এসময় অভিযুক্ত ব্যক্তিগন বাধা দেয় এবং উভয়ের মাঝে কথাকাটি হয়।
পরে বুধবার (০৩ফেব্রুয়ারী) বিকেল তার বাড়ি উচ্ছেদের চেষ্টা করে। অভিযোগে উল্লেখ করে কুলছুম বেগম বলেন, কোদাল দিয়ে মাটি নেওয়াতে আমাকে গালমন্দ করে এবং আমার বাড়ি উচ্ছেদের চেষ্টা করে। আমি বাধা দিলে শফিকুল ইসলামের পুত্র আরিফুল ইসলাম (২০), মৃত জহির উদ্দিনের ছেলে শফিকুল ইসলাম (৫০)শফিকুল ইসলামের স্ত্রী পেয়ারী বেগম (৪৫) সংঘবদ্ধ হয়ে লাঠিসোটা,লোহার রড দিয়ে আমার বাড়ির বেড়া টাটি ভাংচুর করে এতে আমার ব্যাপক ক্ষতি সাধন হয়।
আমি বাধা দিতেই আমার উপর আক্রমণ করে এলোপাতাড়ি মারধর করে বিবস্ত্র করে।এসময় আমি বিবস্ত্র অবস্থায় মাঠিতে পরে থাকি। এ ঘটনায় এলাকায় শোরগোল পড়ে গেলে স্থানীয়রা আমাকে উদ্ধার করে অপরিচিত অটোযোগে লালমনিরহাট সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করায়। বর্তমানে আমি সদর হাসপাতালের ৬০ নাম্বার বেডে চিকিৎসাধীন আছি।
এ বিষয়ে লালমনিরহাট সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহ আলম বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর লালমনিরহাট প্রতিনিধি হাসানুজ্জামান হাসান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.