এক্সিম কৃষি বিশ্ববিদ্যালয়ে ক্যারিয়ার ডেভেলপমেন্ট শীর্ষক সেমিনার


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: বাংলাদেশের একমাত্র গবেষণা ভিত্তিক বেসরকারি কৃষি বিশ্ববিদ্যালয় এক্সিম ব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয় বাংলাদেশ (ইবিএইউবি) এর নিজস্ব মিলনায়তনে বিশ্ববিদ্যালয়ের আইন অনুষদ আয়োজিত ক্যারিয়ার ডেভেলপমেন্ট শীর্ষক এক সেমিনার হয়।

আজ মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারী) দুপুরে সেমিনারে প্রধান অতিথি ছিলেন এক্সিম ব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয় বাংলাদেশ এর মাননীয় উপাচার্য প্রফেসর ড. এবিএম রাশেদুল হাসান। কিনোট পেপার উপস্থাপন করেন চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার মো: আলমগীর হোসেন এবং নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো : আব্দুল মালেক।

সেমিনারে সভাপতিত্ব করেন আইন অনুষদের প্রধান এস. এম. শহীদুল ইসলাম। প্রধান অতিথি শিক্ষার্থীদের পড়ালেখায় অধিক মনোযগী হবার পরামর্শ দেন এবং ইংরেজি ভাষায় পারদর্শী হওয়ার বিশেষ নির্দেশনা প্রদান করেন। সেমিনারে উপজেলা নির্বাহী অফিসার বিসিএস পরীক্ষার প্রস্তুতি ও ক্যাডার নির্বাচন এবং জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট বাংলাদেশের জুডিসিয়াল সার্ভিসে সহকারী জজ পদে নিয়োগের প্রস্তুতি ও নিয়মাবলী নিয়ে প্রেসেন্টেশনসহ বিষদ আলোচনা তুলে ধরেন।

এসময় আরোও উপস্থিত ছিলেন অত্রবিশ্ববিদ্যালয়ের ট্রেজারার ও আইকিউএসি এর পরিচালক ড. মোঃ শামীমুল হাসান, কৃষি এবং কৃষি অর্থনীতি ও গ্রামীণ উন্নয়ন অনুষদের ডিন ড. মোঃ দেলোয়ার হোসেন, পরিকল্পনা ও উন্নয়ন এর পরিচালক মোঃ মকবুল হোসেন, রেজিস্ট্রার ড. মোঃ সোহেল আল বেরুনী, ব্যবসায় অনুষদের প্রধান ড. মোস্তফা মাহমুদ হাসান, কৃষি অর্থনীতি ও গ্রামীণ উন্নয়ন অনুষদের প্রধান ড. আশরাফুল আরিফ ও অন্যান্য শিক্ষক ও আইন বিভাগের শিক্ষার্থীবৃন্দ।

পরিশেষে অনুষ্ঠানের সভাপতি আইন বিভাগের শিক্ষার্থীদের ক্যারিয়ার নির্বাচনের গুরুত্বপূর্ণ দিকগুলো তুলে ধরেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.