একাদশ জাতীয় সংসদ নির্বাচনে যানচলাচলে নিষেধাজ্ঞা

পিআইডি প্রতিবেদকআগামী ৩০ ডিসেম্বর ২০১৮ খ্রিষ্টাব্দে একাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে।
নির্বাচন উপলক্ষে রাজশাহী মহানগর এলাকায় শান্তি-শৃঙ্খলা রক্ষা, জনস্বার্থ, জনশৃঙ্খলা ও সাধারণ জনগণের চলাচল নিবিঘ্নে করতে সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয়য়ের সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগ, বিআরটিএ সংস্থাপন শাখা, ঢাকা আগামী ২৯ ডিসেম্বর-২০১৮ খ্রি: দিবাগত মধ্যরাত ১২:০০ ঘটিকা হতে ৩০ ডিসেম্বর -২০১৮ খ্রি: মধ্যরাত ১২:০০ ঘটিকা পর্যন্ত বেবীটেক্সি/অটোরিক্সা/ইজিবাইক,ট্যাক্সি ক্যাব, মাইক্রোবাস, জীপ, পিক-আপ, কার, বাস, ট্রাক, টেম্পো এবং স্থানীয় পর্যায়ের বিভিন্ন যন্ত্রচালিত যানবাহন চলাচলের উপর নিষেধাজ্ঞা আরোপ করেছে।

এছাড়া ২৮ ডিসেম্বর-২০১৮ খ্রি: দিবাগত মধ্যরাত ১২:০০ ঘটিকা হতে ০১ জানুয়ারি ২০১৯ খ্রি: মধ্যরাত ১২:০০ ঘটিকা পর্যন্ত রাজশাহী মহানগর এলাকায় মোটর সাইকেল চলাচলের উপর নিষেধাজ্ঞা আরোপ করা হয়েছে।

উল্লেখ্য রিটার্নিং অফিসারের অনুমতি সাপেক্ষে প্রতিদ্বন্ধী প্রার্থী/তাঁদের নির্বাচনী এজেন্ট, পরিচয়পত্রধারী দেশী/বিদেশী পর্যবেক্ষকদের ক্ষেত্রে এ নিষেধাজ্ঞা শিথিলযোগ্য।

নির্বাচনের সংবাদ সংগ্রহের কাজে নিয়োজিত পরিচয়পত্রধারী দেশী/বিদেশী সাংবাদিক, নির্বাচন কাজে নিয়োজিত কর্মকর্তা-কর্মচারী, আইনÑশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও সশস্ত্র বাহিনীর সদস্য, নির্বাচনের বৈধ পরিদর্শক, এ্যাম্বুলেন্স, ফায়ার সার্ভিস, বিদ্যুৎ, গ্যাস, ডাক ও টেলিযোগাযোগের ক্ষেত্রে এ নিশেধাজ্ঞা প্রযোজ্য হবে না। #প্রেস বিজ্ঞপ্তি )#

Comments are closed, but trackbacks and pingbacks are open.