একটি শিশু পাওয়া গেছে

আরএমপি প্রতিবেদক: নাটোর সদর এলাকা হতে একটি শিশুকে পাওয়া গেছে। তার বয়স ৭ বছর। সে তার নাম শুভ বলে জানায়। তার বাবার নাম মো: পলাশ ও মায়ের নাম মোসা: সুমি বলে জানায়। সে আর কিছু বলতে পারে না।
তার গায়ের রং- শ্যামবর্ণ, উচ্চতাঃ অনুমান ৩ ফুট ৮ ইঞ্চি। তার গায়ে আছে লাল রংয়ের গেঞ্জি। বর্তমানে সে শেখ রাসেল শিশু প্রশিক্ষণ ও পূনবার্সন কেন্দ্র, উপ-শহর, রাজশাহীতে নিরাপদ হেফাজতে রয়েছে।
বেলপুকুর থানার তথ্য মতে জানা যায়, মো: শুভ গত ২৯ জুন ২০২২ রাত ১০ টায় নাটোর সদর এলাকায় রাস্তার পাশে ঘোরাফেরা করছিল। এসময় রাজশাহী মহানগরীর বেলপুকুর থানার কামার ধাদাস এলাকার মো: মুকুল আলী ইমা গাড়ী(লেগুনা) চালিয়ে আসার সময় স্থানীয় লোকজন মো: শুভকে উদ্ধার করে মুকুলের ইমা গাড়ীতে উঠিয়ে দেয়। মুকুল তাকে বাড়িতে নিয়ে আসে। পরের দিন সকালে তার স্ত্রী মোসা: সুবে খাতুন বর্ষা শিশু শুভকে সাথে নিয়ে বেলপুকুর থানায় যায়।
উক্ত শিশুকে কেউ চিনে থাকলে বা তার অভিভাবকের ঠিকানা জানা থাকলে অফিসার ইনচার্জ, বেলপুকুর থানা, আরএমপি, রাজশাহী’র সাথে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হল। মোবাঃ নং-০১৩২০-০৬১৬৭৯ (অফিসার ইনচার্জ, বেলপুকুর থানা, আরএমপি)।
সংবাদ প্রেরক মোঃ রফিকুল আলম, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া), রাজশাহী মেট্রোপলিটন পুলিশ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.