একজন প্রতিবন্ধীও ভাতার বাহিরে থাকবে না : গাইবান্ধা জেলা প্রশাসক 

গাইবান্ধা জেলা প্রতিনিধি: গাইবান্ধা জেলা প্রশাসক আব্দুল মতিন বলেছেন, একজন প্রতিবন্ধীও ভাতার বাহিরে থাকবে না। প্রতিবন্ধীরা সমাজের বোঝা নয়। প্রতিবন্ধীদের আর সেই চোখে দেখার সুযোগ নেই।
বর্তমান সরকার প্রতিবন্ধীদের জন্য কাজ করছে। তাদের ভাতা দিয়ে সহযোগিতা করছে। তাদের জন্য আলাদা স্কুল করে দিয়ে, প্রতিবন্ধীরা  সেখানে পড়া শুনা করার সুযোগ পেয়েছে ।
এসব কিছুই হয়েছে বর্তমান সরকারের কারণে।  প্রতিবন্ধী সেবা সংস্থার ৬ষ্ঠ তম প্রতিষ্ঠা বার্ষিকী  উযাপান,  ক্রিড়াপ্রতিযোগিতা ও প্রতিবন্ধীদের মাঝে শীতবন্ত্র বিতরণ করা কালে প্রধান অতিথির বক্তব্যেয় উপরোক্ত কথা বলেন জেলা প্রশাসক।
প্রতিবন্ধী সেবা সংস্থা (প্রসেস) এর আয়োজনে  আজ শনিবার দুপুরে সংস্থার কার্যালয় থেকে এক বিশাল বর্নাঢ্য র‌্যালী শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে স্থানীয় এসএমবি আদর্শ বহুমুখি স্কুল এন্ড কলেজ মাঠে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী অফিসার মেজবাউল হোসেন এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা পুলিশ সুপার মোহাম্মদ তৌহিদুল ইসলাম, উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ।
এর আগে স্বাগত বক্তব্য রাখেন, পলাশবাড়ী প্রতিবন্ধী সেবা সংস্থার প্রতিষ্ঠাতা  পরিচালক জাকারিয়া মাসুদ জলিল মন্ডল। পরে অতিথিবৃন্দ প্রতিবন্ধীদের মাঝে শীতবন্ত্র বিতরণ করেন।
এবং দিনব্যাপী প্রতিবন্ধীদের ক্রিড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গাইবান্ধা প্রতিনিধি মোঃ শাহরিয়ার কবির আকন্দ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.