একইসঙ্গে স্বামী-স্ত্রীর বিষপান, একজন’র মৃত্যু

বগুড়া প্রতিনিধি: বগুড়ার শেরপুরে পারিবারিক কলহের জের ধরে স্বামী-স্ত্রী একইসঙ্গে বিষপান করেছেন। পরে স্বামী ফরহাদ হোসেনের (৩৫) মৃত্যু হলেও স্ত্রী ফুলমতি বেগম (২৮) হাসপাতালে চিকিৎসাধীন।

গতকাল সোমবার (১৭ আগষ্ট) দিবাগত রাতে বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান ফরহাদ হোসেন। তার বাড়ি শেরপুর উপজেলার কুসুম্বী ইউনিয়নের বাগড়া কলোনী গ্রামে।

শেরপুর থানার উপ-পরিদর্শ (এসআই) সাচ্চু বিশ্বাস বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, উপজেলার বাগড়া কলোনী গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে ফরহাদ হোসেন একাধিক বিয়ে করেছেন। কিন্তু পরবর্তী সময়ে অন্য স্ত্রীদের তালাক দিয়ে কেবল ফুলমতি বেগমকে নিয়েই সংসার করছিলেন। সংসারে অভাব থাকায় তাদের পারিবারিক কলহ লেগেই থাকত। এরই মধ্যে এলাকার আরেক নারীর সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন ফরহাদ হোসেন। এমনকি ওই নারীর সঙ্গে তার বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়ার গুজব ছড়িয়ে পড়ে। আর এই ঘটনা নিয়ে গতকাল সোমবার (১৭ আগষ্ট) বেলা ১১টার দিকে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়।

এসআই আরও জানান, একপর্যায়ে স্ত্রীর ওপর অভিমান করে আত্মহত্যার জন্য স্বামী ফরহাদ হোসেন প্রকাশ্যে বিষপান করেন। তার দেখাদেখি স্ত্রী ফুলমতি বেগমও একই কাজ করেন। পরে ঘটনাটি জানাজানি হলে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে প্রথমে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। কিন্তু অবস্থার অবনতি ঘটলে তাৎক্ষণিক তাদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতাল (শজিমেক) স্থানান্তর করা হয়। সেখানে স্বামী ফরহাদ হোসেন মারা যান। আর স্ত্রী ফুলমতি বেগম চিকিৎসাধীন আছেন বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বগুড়া প্রতিনিধি মো: হাফিজার রহমান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.