এই সরকারের অধীনে কোনো নির্বাচন নয় : মির্জা ফখরুল

ঢাকা প্রতিনিধি: বিএনপি ও সমমনা দলগুলোর একটাই লক্ষ্য এই সরকারের অধীনে নয়, নিরপেক্ষ তত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন বলে জানিয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
আজ সোমবার (৩০ জানুয়ারী) সন্ধ্যায় গুলশানে বিএনপির চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে জাতীয়তাবাদী সমমনা জোটের সঙ্গে দলটির লিয়াজোঁ কমিটির বৈঠক শেষে এ কথা বলেন তিনি।
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের বক্তব্য প্রসঙ্গে মির্জা ফখরুল বলেন, ওনাদের (আওয়ামী লীগ) সময় শেষ হয়ে আসছে। তাই প্রলাপ বকেছেন। বিএনপি এবং সমমনা জোটগুলোর লক্ষ্য হচ্ছে— এই সরকারের অধীনে কোনো নির্বাচন নয়।
তিনি বলেন, আমরা নির্বাচন করতে চাই। কিন্তু সেটা এই সরকারের অধীনে নয়, অবশ্যই তত্ত্বাবধায়ক সরকারের অধীনে।
বৈঠকে আলোচনা প্রসঙ্গে ফখরুল বলেন, এটি আমাদের রুটিন বৈঠক। এতে যুগপৎ আন্দোলন, বর্তমান পরিস্থিতি এবং আগামীর কর্মসূচি নিয়ে আলোচনা হয়েছে। ৪ ফেব্রুয়ারি অনুষ্ঠিতব্য ঢাকা বিভাগীয় সমাবেশ থেকে পরবর্তী কর্মসূচি ঘোষণা করবে বিএনপি।
বৈঠকে আরও উপস্থিত ছিলেন, লিয়াজোঁ কমিটির সদস্য স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, ভাইস চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান ও আব্দুল আউয়াল মিন্টু।
এ ছাড়া জাতীয়তাবাদী সমমনা জোটের পক্ষে প্রধান সমন্বয়ক এনপিপি চেয়ারম্যান ডক্টর ফরিদুজ্জামান ফরহাদ, জাগপা সভাপতি বীর মুক্তিযোদ্ধা খন্দকার লুৎফর রহমান, বিকল্প ধারা বাংলাদেশের অধ্যাপক ডক্টর নুরুল আমিন বেপারী, গণদল চেয়ারম্যান এ টি এম গোলাম মওলা চৌধুরী, বাংলাদেশ সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক কমরেড ডাক্তার সৈয়দ নুরুল ইসলাম, ন্যাপ ভাসানীর চেয়ারম্যান অ্যাডভোকেট আজহারুল ইসলাম, বাংলাদেশ মুসলিম লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার নাসিম খান, বাংলাদেশ ন্যাপের চেয়ারম্যান এম এন শাওন সাদেকী, বাংলাদেশ মাইনরিটি জনতা পার্টির সভাপতি সুকৃতি কুমার মণ্ডল উপস্থিত ছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজএর ঢাকা প্রতিনিধি মোমাসুদ রানা খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.