উল্লাপাড়ায় ভার্কের আয়োজনে হাত ধোয়ার প্রযুক্তি বিতরণ

উল্লাপাড়া প্রতিনিধি: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ভার্কের সহযোগিতায় হাত ধোয়ার প্রযুক্তি বিতরণ করা হয়েছে। আজ বুধবার (২১ অক্টোবর) বেলা ১১ ঘটিকায় পূর্ণীমাগাঁতী ইউনিয়ন পরিষদ মিলনায়তনে ১০০ টি পরিবারের মাঝে মাস্ক ও হাত ধোয়ার প্রযুক্তি বিতরণ করা হয়েছে।

জাতীয় স্যানিটেশন মাস অক্টোবর ২০২০ ও হাত ধোয়া দিবস উপলক্ষে পূর্ণীমাগাঁতী ইউপি চেয়ারম্যানের সভাপতিত্বে বক্তব্য রাখেন ভার্কের উল্লাপাড়া উপজেলা প্রকল্প ব্যবস্থাপক বিপ্লব চন্দ্র দেব,পূর্ণীমাগাঁতী ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল মমিন ভূঁইয়া, ইউপি সদস্য আব্দুল আউয়াল,আব্দুর রব,ভার্কের পূর্ণীমাগাঁতী ইউনিয়ন ম্যানেজার আব্দুল হান্নান প্রমূখ।

অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে জেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান আল-আমিন সরকার বলেন সংসদ সদস্য তানভীর ইমামের সহযোগিতায় আমরা পূর্ণীমাগাঁতী ইউনিয়নে করোনা দূর্যোগ মোকাবিলা করতে সক্ষম হয়েছি। এই ইউনিয়ন হতদরিদ্র পরিবার কম দামে চাউল পেয়েছে, পরিবেশবান্ধব বন্ধু চূলা,বয়স্ক ভাতা, বিধবা ভাতা এবং প্রতিবন্ধী ভাতা কার্ড নিশ্চিত করেছি। তিনি আরো জানান আগামীতে পূর্ণীমাগাঁতী ইউনিয়ন কে মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তোলা হবে এজন্য সবাই আমার পাশে থাকবেন বলে আমি আশাবাদী।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি মো: হারুনঅররশিদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.