উল্লাপাড়ায় চেয়ারম্যান শওকত ওসমানের বাবার জানাযা সম্পর্ণ

উল্লাপাড়া প্রতিনিধি: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় সলপ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইন্জিনিয়ার শওকত ওসমানের বাবার জানাযা সম্পর্ণ হয়েছে। আজ রবিবার (০৩ জানুয়ারী) বাদ যোহর সোনতলা উত্তর পাড়া সরকার বাড়ি কবরস্থানে তার জানাযার নামাজ অনুষ্ঠিত হয়।
উল্লেখ্য, দির্ঘদিন যাবত বার্ধক্য জনিত কারনে খাজা ইউনুস আলী মেডিক্যাল কলেজ এন্ড হসপিটালে চিকিৎসাধীন ছিলেন।পরে এম বেলাল হোসেন সরকার আজ রবিবার (০৩ জানুয়ারী) ভোর ৫ টার সময় তার নিজ বাসভবনে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।
নিহতের পরিবার সুত্রে জানা যায়, বেলাল হোসেন সরকার সলপ উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক ছিলেন। মৃতকালে তার বয়স ছিলো ৮৬ বছর। তার ৫ ছেলে ৩ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
তার মৃত্যুতে উল্লাপাড়ার সংসদ তানভীর ইমাম, পৌর মেয়র এস.এম.নজরুল ইসলাম, উল্লাপাড়া উপজেলা আওয়ামী লীগের আহব্বায়ক ও বীর মুক্তিযোদ্ধা গেলাম মোস্তফা সলপ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজী এহসানুল হক সন্টু,সহ আওয়ামীলীগের অঙ্গসংগঠনের নেতাকর্মী ও সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, উপজেলা প্রশাসন, উল্লাপাড়া মডেল থানা ও সর্বস্তরের জনসাধারণ শোক প্রকাশ করেছেন।শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করছি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি মো: হারুনঅররশিদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.