উল্লাপাড়ায় অপহরণ করে ১০ লাখ টাকা দাবি অপহরণকারী আটক

সিরাজগঞ্জ প্রতিনিধি: আজ রোববার দুপুরে সিরাজগঞ্জে উল্লাপাড়ায় মুক্তিপণের দাবিতে অপহরণের ঘটনায় মিলন হোসেন (২৫) নামে এক অপহরণকারী কে আটক করেছে পুলিশ।

আটককৃত মিলন উধুনিয়া ইউনিয়নের গজাইল গ্রামের বেলাল হোসেনের ছেলে। জানা যায় গতকাল শনিবার রাতে বড়পাঙ্গাসী ইউনিয়নের আলীগ্রামের সোহেল রানা (২২) নামে এক যুবক বাড়িরপাশে শ্যালো মেশিন পাহারা দিয়ে গেলে সেখান থেকে অপহরণকারী মিলন ও তার সহযোগিরা পূর্ব পরিকল্পিতভাবে হাত-পা ও মুখ বেধে অপহরণ করে তার (মিলনের) বাড়িতে নিয়ে যায়। অপহৃত সোহেল আলীগ্রামের মকবুল হোসেনের ছেলে।

গজাইল গ্রামের স্থানীয় সূত্র জানায় রাতে অপহৃত সোহেলের হাত পা বাঁধা অবস্থায় অপহরণকারী মিলন তার বাড়িতে গোপন কক্ষে রেখে দেয়। অপহৃত যুবকের চিৎকার চেচামেচির আওয়াজ যেন কেউ শুনতে না পারে এজন্য মিলন সাউন্ডবক্সে দিয়ে রেখেছিলেন।

সকালে প্রতিবেশী হাসানুর নামে এক ব্যক্তি মিলনের বাড়িতে গিয়ে হাত-পা বাঁধা অবস্থায় অপহৃত সোহেল রানা কে দেখে মহল্লার সবাই জানালে। পরে পুলিশ এসে অপহৃত সোহেল রানা কে উদ্ধার করে এবং অপহরণকারী মিলন হোসেন কে আটক করে থানায় নিয়ে যায়।

এ বিষয়ে উল্লাপাড়া মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা দীপক কুমার দাশ (পিপিএম) বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, অপহরনকারী মিলন ১০ লাখ টাকার মুক্তিপণের দাবিতে অপহরণ করেছিল। এঘটনায় অপহৃত সোহেল রানা কে উদ্ধার করেছে পুলিশ এবং অপহরণকারী মিলন হোসেন কে আটক করা হয়।

তিনি আরো জানান থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে এবং এর সাথে যারা জড়িত তাদের কে আইনের আওতায় আনা হবে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর সিরাজগঞ্জ প্রতিনিধি মো: সুলতান হোসেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.