উল্লাপাড়া থেকে সিরাজগঞ্জের কলেজ ছাত্রের লাশ উদ্ধার

সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জে উল্লাপাড়া উপজেলা থেকে বেলা ১২টার দিকে ঈশ্বরদী-ঢাকা রেলপথে উল্লাপাড়া উপজেলার বামনগ্রাম গ্রামের পাশ থেকে তাসজিদ হাসান অনিক ওরফে নাঈম (২০) নামের এক কলেজ ছাত্রের মরদেহ উদ্ধার করা হয়েছে।
উল্লাপাড়া মডেল থানা পুলিশের সহযোগিতায় সিরাজগঞ্জ জিআরপি থানা পুলিশ রেলপথের ঢাল থেকে এ মরদেহ উদ্ধার করে। নিহত নাঈমের মাথায় আঘাতের চিহ্ন আছে।
নাঈম সিরাজগঞ্জ পৌরশহরের কালিবাড়ি মহল্লার আব্দুল মমিনের ছেলে এবং সিরাজগঞ্জের বাগবাটি আব্দুল্লাহ আল মাহমুদ মেমোরিয়াল ডিগ্রি কলেজের অর্নাসের ছাত্র।
নিহত নাঈমের পরিবার সূত্রে জানা গেছে এক সপ্তাহ আগে সে লালমনিরহাটে তার চাচার বাড়িতে যায়। গতকাল মঙ্গলবার বেলা ১১টা পর্যন্ত পরিবারের সঙ্গে নাঈমের মোবাইল ফোনে যোগাযোগ ছিল। তারপর থেকেই তার ফোনটি বন্ধ পাওয়া যায়। বুধবার সকালে উক্ত বামনগ্রামের লোকজন রেলপথের ঢালে তার লাশ পরে থাকতে দেখে উল্লাপাড়া থানা পুলিশকে খবর দেয়।
উল্লাপাড়া মডেল থানার উপ পরিদর্শক অপু সরকার বিটিসি নিউজকে জানান, নাঈমের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। নাঈম খুন হয়েছেন নাকি ট্রেন থেকে পড়ে গিয়ে মারা গেছেন তা নিশ্চিত করে বলা যাচ্ছে না। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে তার মৃত্যুর প্রকৃত জানা যাবে।
এ বিষয়ে সিরাজগঞ্জ জিআরপি থানার উপ পরিদর্শক সানোয়ার হোসেন বিটিসি নিউজকে জানান, উল্লাপাড়া থানা পুলিশের সহযোগিতায় তারা লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুননেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানোর প্রস্তুতি নিচ্ছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর সিরাজগঞ্জ প্রতিনিধি মোসুলতান হোসেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.