উল্লাপাড়ায় চোর ও ছিনতাই চক্রের ১০ নারী সদস্য আটক

সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় চোর ও ছিনতাই নারী চক্রের ১০ সদস্যকে আটক করেছে মডেল থানা পুলিশ। ব্যাংক ও হাট-বাজারের বিভিন্ন স্থানে চুরি করে আসছিল এ সিন্ডিকেট চক্রটি।
ভুক্তভোগীদের অভিযোগের প্রেক্ষিতে শনিবার দিনভর উল্লাপাড়া পৌর শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে পুলিশ এ চক্রের ১০ নারী সদস্যকে আটক করে।
এরা হলেন, এ গ্রুপের প্রধান বুলবুলি খাতুন ওরফে টুটু (৪৫), রূপালী খাতুন (৪০), মোছাঃ রূপালী (২৫), মোর্শদা খাতুন (৩০), রাবেয়া খাতুন (২১), শাবনুর খাতুন (২০), আনোয়ারা খাতুন (২০), আঞ্জু খাতুন (৩৫), নাছিমা খাতুন (২৭) ও রিক্তা খাতুন (১৪)। তারা সবাই যশোর, জামালপুর জেলার ইসলামপুর, পাবনা, কুষ্টিয়া ও গাইবান্ধা জেলার বাসিন্দা।
উল্লাপাড়া সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার অমৃত সুত্রধর বিটিসি নিউজকেজানান, চক্রটি উল্লাপাড়া উপজেলার হাটিকুমরুল এলাকায় বাসা ভাড়া নিয়ে বসবাস ও দীর্ঘদিন ধরে অভিনব কায়দায় ব্যাংক, বাসাবাড়ি ও হাট-বাজারের বিভিন্ন স্থানে চুরি-ছিনতাই করে আসছিল।
গতকাল শনিবার (২৪ ফেব্রুয়ারি) সকালে থেকে গোপন সংবাদের ভিত্তিতে পৌর শহরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে পুলিশ। এ সময় পুলিশ তাদের কাছ থেকে নগদ ১২ হাজার টাকা ও কয়েকটি মোবাইল ফোন উদ্ধার করে।

এ ঘটনায় ভুক্তভোগী আছমা খাতুন বাদী হয়ে থানায় একটি চুরি মামলা দায়ের করেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর সিরাজগঞ্জ প্রতিনিধি মো: সুলতান হোসেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.