উলিপুরে অশ্লীল ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকির অভিযোগে আটক-১

কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামের উলিপুরে অশ্লীল ছবি ধারণ করে ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকির অভিযোগে রয়েল মিয়া(২৩) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। আটক রয়েল মিয়া পৌরশহরের মুন্সিপাড়া থানা মোড় এলাকার ফরিজ মিয়ার পুত্র।

জানা গেছে, উপজেলার তবকপুর ইউনিয়নের খামার তবকপুর এলাকার জনৈক ছাত্রী বিদ্যালয়ে যাতায়াত করার সময় অভিযুুুুক্ত রয়েল মিয়া বিভিন্ন সময়ে কু-প্রস্তাব দিয়ে ক্ষতিসাধন করার হুমকি দিয়ে আসছিল।
বিষয়টি মেয়েটি তার পরিবারকে জানায়। পরে পরিবারের লোকজন অভিযুক্ত রয়েল মিয়ার পিতা ফরিজ মিয়াকে একাধিকবার জানালেও তা আমলে নেয়নি ফরিজ মিয়া।
গত ৫ আগস্ট মেয়েটির বাবা মেয়েটিকে বিবাহ দেয়। কিন্তু অভিযুক্ত রয়েল মিয়া মেয়েটির অশ্লীল ছবি তৈরি করে ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকি দেয় মেয়েটির বাবার ও স্বামীর বাড়িতে।
পরে গত বুধবার (১৯ আগস্ট) দুপুরে মেয়েটির বাবা থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। এঘটনায় অভিযুক্ত রয়েল মিয়াকে সেদিনই বিকেলে গ্রেফতার করে পুলিশ।
গতকাল বৃহস্পতিবার(২০ আগস্ট) দুপুরে উলিপুর থানার ওসি(তদন্ত) মো. রুহুল আমীন বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, আটক আসামীকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর কুড়িগ্রাম প্রতিনিধি মো. হাফিজুর রহমান হৃদয়। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.