উপ-সচিব পদোন্নতি প্রাপ্ত তাজকির উজ জামানকে ‘দর্পণ পরিবার’র বিদায়ী শুভেচ্ছা

 

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: উপ-সচিব পদে পদোন্নতি প্রাপ্ত চাঁপাইনবাবগঞ্জ স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক তাজকির-উজ-জামানকে বিদায় সংবর্ধনা দিয়েছে ‘চাঁপাই দর্পণ’ পরিবার।
আজ মঙ্গলবার বিকেলে চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ের স্থানীয় সরকার শাখায় উপ-পরিচালক এর কক্ষে বিদায়ী শুভেচ্ছা জানান ‘দৈনিক চাঁপাই দর্পণ’ ও ‘দর্পণ টিভি’ (অনলাইন) পরিবারের সদস্যরা।
‘দৈনিক চাঁপাই দর্পণ’ এর সম্পাদক ও প্রকাশক, ‘দর্পণ টিভি’ (অনলাইন) এর ব্যবস্থাপনা পরিচালক এবং চ্যানেল আই সহ বিটিসি নিউজ এর জেলা প্রতিনিধি আশরাফুল ইসলাম রঞ্জুর নেতৃত্বে স্টাফ রিপোর্টার ডি এম কপোত নবী, ‘দর্পণ’ এর প্রশাসনিক কর্মকর্তা আনোয়ারা খাতুন (রিশা), আইটি ইনচার্জ আব্দুল্লাহ আল-মিলন ও উপস্থাপিকা রাশিদা নসিব শিশির আম গাছ খচিত কাঁসার তৈরি ক্রেস্ট উপহার হিসেবে তুলে দেন বিদায়ী স্থানীয় সরকারের উপ-পরিচালক তাজকির-উজ-জামানের হাতে।
আজ মঙ্গলবার (১৫ জুন) বিকেল সাড়ে ৩ টার দিকে আম্র কাননে ঘেরা জেলা প্রশাসন এর তৃতীয় তলায় তাজকির-উজ-জামান এর দপ্তরে দর্পণ পরিবারের সাথে কুশল বিনিময় করেন। এ ছাড়াও জেলা প্রশাসনের খবরা খবর প্রচার ও সহযোগিতা করার জন্য কৃতজ্ঞতাও প্রকাশ করেন তাজকির-উজ-জামান।
বিদায় কালে এ প্রতিবেদককে তাজকির-উজ-জামান বলেন, আমি সব সময় আমের রাজধানী চাঁপাইনবাবগঞ্জে প্রশাসনের পক্ষ থেকে যতটুকু সাধ্য কাজ করার চেষ্টা করেছি। জেলার বিভিন্ন বিষয় নিয়ে ৩০টির অধীক বই প্রকাশিত হয়েছে। যাতে অবদান সকলের। আরেকটি কাজ ইতোমধ্যে শেষহয়েছে। সেটি হচ্ছে জেলার ১০০ জাতের আম নিয়ে বই প্রকাশ। এই বইটিতে চেষ্টা করেছি আমের সকল বিষয়কে তুলে ধরতে।
তিনি জানান, শিশুপার্ক আধুনিকি করণ, আজাইপুর বিলসংস্কারসহ বিভিন্ন বিষয়ে কাজ চলছে। আমি রাজশাহীর সন্তান। চাঁপাইনবাবগঞ্জ বাসী মনে করলেই আমাকে খুঁজে পাবে। আপনারা আমার জন্য দোয়া করবেন।
তিনি বলেন,আমাদের সকলকে সামনের দিকে এগিয়ে যেতে হবে। আপনি নিজেই বাংলাদেশ, এটা ভাবতে শিখুন। তাছাড়া বাংলাদেশের উন্নতি করা সম্ভব হবে না। এ সময় সকলে মিলে দেশের উন্নয়নে কাজ করার আহ্বান জানান তিনি।
তিনি আরও বলেন, চাঁপাইনবাবগঞ্জে অনেক কাজ করার আছে, এখানে যদি পর্যটন এলাকা তৈরি করা যায়, তাহলে অনেক ভালো হবে। আপনারা একটি লক্ষ্য নির্ধারণ করুন, যে কোনো একটা বিষয়ে স্কিল ডেভেলপমেন্ট করুন। আর একটি বিষয় স্থির করুন যে, আমি প্রতি মাসে বই পড়ব। আপনার যে বই পড়তে মন চায়, আপনি সেই বইটি পড়ুন। আপনার অনেক উপকারে আসবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.