উপজেলা প্রসাশনের অভিযানে তানোরে ভ্রাম্যমাণ আদালতে চার মাদক সেবনকারীর কারাদণ্ড প্রদান

 

বিশেষ প্রতিনিধি:  রাজশাহীর তানোর উপজেলা প্রসাশন কতৃক অভিযান চালিয়ে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ৪ মাদক সেবনকারীকে কারাদণ্ড প্রদান করা হয়েছে। আজ বৃহস্পতিবার ৩ অক্টোবর ২০১৯ইং দুপুরে তালন্দ ইউনিয়নের মেইনরোর্ড সংলগ্ন আড়াদিঘী মোড়ের যাত্রী ছাওনির সামনে এ অভিযান পরিচালনা করেন।

সেখানে মাদক সেবনের অপরাধে চারজনকে বিভিন্ন মেয়াদে বিনাশ্রম কারাদণ্ড দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোছা: নাসরিন বানু। অভিযান পরিচালনার সময় উপজেলা প্রশাসনের সাথে ছিলেন, রাজশাহী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সঙ্গীও ফোর্স সহ  ইন্সেপেক্টর মো: মোজাফ্ফর হোসেন।

আটককৃত সাজাপ্রাপ্ত আসামিরা হচ্ছেন যথা ক্রমে: ১। মো: আজাহার আলী মন্ডল, পিতা- মৃত: ময়েজ উদ্দিন মন্ডল, গ্রাম- আমশো তাঁতিয়ালপাড়া, থানা- তানোর, জেলা রাজশাহী।

২। মো: হাসান আলী, পিতা- নইমুদ্দিনের গ্রাম- পাঁচন্দর, থানা- তানোর, জেলা রাজশাহী। ৩। মো: আশরাফুল হক, পিতা- মৃত: তাইফুর রহমান, গ্রাম- হাটগোবিন্দপুর, থানা- গোদাগাড়ী, জেলা রাজশাহী। এদের ৩ জনের প্রত্যেককে ১মাসের করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয় এবং ৪। মো: সাত্তার আলী, পিতা- মৃত: সাদেক আলী, গ্রাম- কুঠিপাড়া, থানা- তানোর, জেলা রাজশাহীকে ৭দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে।

এই চার মাদকসেবীর কারাদন্ডের বিষয়ে রাজশাহী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ইন্সেপেক্টর মো: মোজাফ্ফর হোসেন বলেন, গোপন সাংবাদের ভিত্তিতে তানোর উপজেলার আড়াদিঘী মোড় এলাকায় সকাল সাড়ে ৭টা থেকে দুপুর ১টা ৩০মিনিট পর্যান্ত অভিযান চালানো হয়। সে সময় ৪ জনকে স্ব-শরীরে মাদকসেবনরত অবস্থায় পেয়ে আটক করা হয়েছে। পরে তাদের ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে সাজা প্রদান করেন, তানোর উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.