উন্নয়ন অগ্রযাত্রায় গ্রামকে শহরে রুপান্তরিত করতে সকলের সহযোগীতা চাই : ধর্ম প্রতিমন্ত্রী

ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি: ধর্ম বিষয়ক প্রতিমন্ত্রী আলহাজ্ব মো. ফরিদুল হক খান বলেছেন-বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে অভূতপূর্ব উন্নয়ন হচ্ছে। জননেত্রী শেখ হাসিনা গ্রামকে শহর বানাতে অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় এগিয়ে চলেছেন। উন্নয়নের অগ্রযাত্রাকে এগিয়ে নিতে সরকারের ধারাবাহিকতা প্রয়োজন। এজন্য আগামী জাতীয় নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে হবে।
বৃহস্পতিবার জামালপুরের ইসলামপুর চিনাডুলী ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে ইউনিয়ন আওয়ামী লীগের ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে বর্ধিত সভায় এসব কথা বলেন।
প্রতিমন্ত্রী বলেন- সাম্প্রদায়িক শক্তি মাথাচাড়া দিয়ে ওঠার চেষ্টা করে এবং এ অপশক্তি মাঝেমধ্যে সাপের মতো ছোবল মারার চেষ্টা করে। বিভিন্ন সময় সেই অপচেষ্টা হয়েছে। আমাদের সরকার সেগুলোকে কঠোর হস্তে দমন করেছে। আমরা যে কোনো সাম্প্রদায়িক অপশক্তিকে কঠোর হস্তে দমন করে সবার সমান অধিকার নিশ্চিত করতে আমরা বদ্ধপরিকর।
প্রতিমন্ত্রী বলেন, আগস্ট মাস স্বাধিনতা বিরোধীদের খুবই পছন্দের। এই মাসেই তারা বড় ধরণের নাশকতার ষড়যন্ত্র করে। সেজন্য দুর্গাপূজার সময় যেভাবে সাম্প্রদায়িক অপশক্তি মাথাচাড়া দিয়ে ওঠার চেষ্টা করেছিল, ত্বরিত গতিতে সেগুলো দমন করা হয়েছিল। সরকারের পক্ষে দ্রুত বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। নির্বাচন অতি সন্নিকটে। তারা আবারও একই স্লোগান নিয়ে হাজির হবে।
ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নাজির হোসেনের সভাপতিত্বে এতে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড আঃ সালাম, সহ সভাপতি আবু নাছের চৌধুরী চার্লেস, আঃ রাজ্জাক লাল মিয়া,হাবিবুর রহমান চৌধুরী,সাংগঠনিক সম্পাদক সরদার জাকিউল হক, আঃ খালেক আকন্দ,চেয়ারম্যান আঃ সালাম প্রমূখ বক্তব্য রাখেন।
পরে বঙ্গবন্ধুসহ পচাত্তুরের ১৫ আগস্ট সকল শহীদদের আত্মার মাগফিরাত এবং প্রধান মন্ত্রীর দীর্ঘায়ূ কামনা করে বিশেষ মোনাযাত করা হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি লিয়াকত হোসাইন লায়ন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.