উন্নয়নের পথে বাধা সৃষ্টির ষড়যন্ত্র চলছে : পরিকল্পনামন্ত্রী

বরিশাল ব্যুরো: পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান বলেছেন, দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি এবং আমাদের উন্নয়নের পথে বাধা সৃষ্টির ষড়যন্ত্র চলছে। উন্নয়নের পথে বাধা সৃষ্টি হলে আমরা এর মোকাবিলা করবো।
আজ শনিবার (২৩ অক্টোবর) দুপুরে চরফ্যাশনের ব্রজগোপাল টাউন হলে উপজেলা পরিষদ আয়োজিত সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।
মন্ত্রী বলেন, শেখ হাসিনার নেতৃত্বে আমরা মধ্যম আয়ের দেশে উন্নীত হয়েছি। আগামী ৫ থেকে ১০ বছরের মধ্যে আমরা মালয়েশিয়া-সিঙ্গাপুরের সারিতে থাকবো। শেখ হাসিনার শক্তিশালী নেতৃত্বে পৃথিবীতে আমাদের এই অবস্থান নিশ্চিত হয়েছে।
তিনি আরও বলেন, উন্নয়নের পাশাপাশি আমাদের এখন উন্নত সমাজ গঠন করতে হবে। যে সমাজের মানুষ আবাদ এবং ইবাদত দুটিই প্রতিপালন করবে। সব ধর্মের মানুষ শান্তিতে বসবাস করবে।
সুধী সমাবেশে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি স্থানীয় সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বিশেষ অতিথির বক্তব্য রাখেন। উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদীন আখনের সভাপতিত্বে অন্যদের মধ্যে জেলা প্রশাসক তৌফিক-ই-এলাহী চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ও পৌর মেয়র মো. মোর্শেদ বক্তব্য রাখেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বরিশাল ব্যুরো প্রধান আল মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.