উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে নৌকাকে বিজয়ী করতে হবে : মেয়র লিটন

:লীগ প্রতিবেদকরাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় নৌকাকে বিজয়ী করতে হবে।
আজ শুক্রবার বিকেলে নগরীর শিরোইল বাস স্ট্যান্ড এলাকায় হোটেল আঞ্জুমের কনফারেন্স রুমে সিটি কর্পোরেশনের সাবেক দায়িত্বপ্রাপ্ত মেয়র ও বর্তমান ২১ নং ওয়ার্ড কাউন্সিলর নিযাম-উল আযিম আয়োজিত এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে মহানগর আওয়ামী লীগ সভাপতি মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, রাজশাহী সদর আসনে ফজলে হোসেন বাদশা ভাই নির্বাচিত না হলে এখানকার উন্নয়ন বাধাগ্রস্থ হবে। উন্নয়নের স্বার্থে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে।

সভায় বর্তমান সাংসদ ও রাজশাহী-২ আসনের মহাজোটের প্রার্থী ফজলে হোসেন বাদশা বলেন, খায়রুজ্জামান লিটন ভাই মেয়র নির্বাচিত হওয়ায় রাজশাহীবাসীর ভাগ্য খুলেছে। অন্ধকার থেকে রাজশাহীবাসী আলোর পথে এসেছেন। আরো আলোর পথে আসতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে।

মতবিনিময় সভায় মেয়রপত্নী ও মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বিশিষ্ট সমাজসেবী শাহীন আকতার রেনী বলেন, বঙ্গবন্ধু যে সোনার বাংলা গড়ার স্বপ্ন দেখেছিলেন সেই স্বপ্ন বাস্তবায়ন করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এই বাংলাদেশকে নতুন প্রজন্মের জন্য বসবাসযোগ্য করতে হবে। জঙ্গিবাদ-সন্ত্রাসবাদ যাতে আর মাথাচাড়া দিয়ে না উঠতে পারে সেজন্যে নৌকার বিজয় ছিনিয়ে আনতে হবে।

সিটি কর্পোরেশনের সাবেক দায়িত্বপ্রাপ্ত মেয়র ও বর্তমান ২১ নং ওয়ার্ড কাউন্সিলর নিযাম-উল আযিমের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় ৭ নং ওয়ার্ড কাউন্সিলর মতিউর রহমান মতিসহ ২১ নং ওয়ার্ডের কয়েকশ বিভিন্ন শ্রেণীপেশার মানুষ অংশ নেন। আগামী নির্বাচনে নৌকার জন্যে কাজ করার অঙ্গীকার করেন তারা। #প্রেস বিজ্ঞপ্তি )#

Comments are closed, but trackbacks and pingbacks are open.