উন্নত, আধুনিক, ডিজিটাল ও নিরাপদ সিংড়া গড়া হবে : ফেরদৌসের নির্বাচনী ইশতেহার

নাটোর প্রতিনিধি: উন্নত, আধুনিক, ডিজিটাল ও নিরাপদ সিংড়া গড়ার লক্ষে আগামী ৩০ জানুয়ারী ২০২১ সিংড়া
পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনিত প্রার্থী বর্তমান মেয়র মো: জান্নাতুল ফেরদৌস এর নির্বাচনী ইশতেহার ঘোষনা করেছেন।
আজ রবিবার সকাল ১১ টায় সিংড়া জয়বাংলা মোড় বনিক সমিতিতে ইশতেহার ঘোষনা করেন তিনি। ইশতেহার ঘোষণায় তিনি গত বছরের উন্নয়ণ মূলক কর্মকান্ড তুলে ধরে আসন্ন নির্বাচনে বিজয়ী হলে কি করতে চান সে বিষয়ে তুলে ধরেন।
ইশতেহারে জান্নাতুল ফেরদৌস বরেন বিগত ৫ বছরে৫৭.৫ কিলোমিটার সড়ক উন্নয়ন ও সংষ্কার, ৮.২৪ কিলোমিটার  নির্মাণ, শৈলমারী সেতু নির্শাণ সজ মহেশ চন্দ্রপুর এলাকায় আত্রাই নদীর ওপর ব্রীজ নির্শাণ করা হয়েছে।
৪২টি শিকাসাপ প্রতিষ্টানের উন্নয়ন, ৮টি সিড়ি ঘাট নির্মাণ, বর্জ্যব্যভস্থাপনা, জননিরাপত্তার জন্য সড়ক বাতি সোলার সড়ক বাতি স্থাপন, সিসি কামেরা স্থাপন,আনসার নিয়োগ, ট্রাফিক নিয়োগ করা হয়েছে। আধুনিক ই রিক্সা, বিনা মূল্যে এম্বুলেন্স, সকল সেবা ডিজিটালকরণ, শতভাগ বিদ্যুতায়স ফ্রিওয়াই ফাই জোন, স্থাপন করা হয়েছে। বন্যা পরিসি।তিতি মোকাবেলায় ১৩টি আশ্রয় কেন্দ্র ৪০দিন বানভাসী মানুষদের খাদ্য সহায়তা, করোনা মোকোবেলায় হট লাইন স্থাপন , গত বছরের বন্যা মোকাবেলায় ৫০০ হাজার মানুষকে ১৪টি আশ্যয় কেন্দ্রে সহায়তা প্রদান করা হয়েছে।
এছাড়া বন্যা পরিসি। তিতি মোকাবেলায় ১৫ কোটি টাকা ব্যয়ে শহর রক্ষা বাদের টেন্ডার আহবান করা হয়েছে। সামাজিক নিরাপত্তা,আর্থ সামজিক উন্নয়ন,বাজার নিয়ন্ত্রন এবং স্বচ্ছতা ও জবাব দিহীথা নিশ্চিত করা হয়েছে।
সোলার সড়ক বাতি স্থাপনের জন্য রাজশাহী বিভাগের মদ্যে শ্যেষ্ঠ মেয়র পুরুস্কার পেয়েছি। মেয়র ফেরদৌস বলেন আগামিতে নির্বাচিত হলে বছর ব্যাপী মশা নিধন কার্যক্রম শুরু ,টেকসই বর্জ্য ব্যবস্থাপনা, বালুয়া বাসুয়া খাল দখল মুক্ত করা, নিংগইন স্কুল ঘাট সংলগ্ন দুইট ফুট বীজ নির্শাণ, সিংঢ়া পৌরসভাকে পুরোপুরি ডিজিটালাইজড করা, হাইটেক পার্কে সিংড়া পৌরসভার তরুনদের কর্মসংস্থান করা, শোলাকুড়া ভাক্সহনে ক্ষতিগ্রস্থ দের পুনর্বাসন ও বাধ সহ রাস্তা নির্মাণ, নাটারে বগুড়া মহাসড়ক সিংঢ়া পৌরএলাকায় ৪ লেনে রাপ্নÍর সিংড়া বাসস্ট্যান্ডে অত্যাধুনিক যাত্রী চাউনী নির্মাণ সহ নানা মুখী উন্নয়ন মূলক কার্যক্রম নেয়া বে।
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট ওহিদুর রহমান শেখ, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও পৌর আওয়ামী লীগের সভাপতি শফিকুল ইসলাম শফিক, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক, চৌগ্রাম ইউপি চেয়ারম্যান জাহেদুল ইসলাম ভোলা, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শামিমা হক রোজি,দপ্তর সম্পাদক নুরুল ইসলাম বুলবুল, উপজেলা সেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক এডভোকেট সাইদুর রহমান সৈকত, প্রধান নির্বাচনী এজেন্ট মাওলানা রুহুল আমিন, রাজশাহী কলেজের প্রাক্তন অধ্যক্ষ প্রফেসর ড, আশরাফুল ইসলাম সহ শিক্ষাবিদ, ব্যবসায়ী ও পৌর আওয়ামী লীগের নেতৃবৃন্দ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.